BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ধর্মের ঊর্ধ্বে প্রেম, পদ্মাপারে শাঁখা-পলায় সেজে ধরা দিলেন সৃজিতের মিথিলা

Published by: Sandipta Bhanja |    Posted: July 19, 2020 12:14 pm|    Updated: July 19, 2020 12:14 pm

Tollywood director Srijit Mukherjee's wife Mithila update

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সৃজিত মিথিলার বিয়ের পর থেকেই ধর্ম নিয়ে হাজারো কটাক্ষ শুনতে হয়েছে এই তারকাদম্পতিকে। প্রকৃত ভালবাসা যে ধর্ম-বর্ণ কাঁটাতার.. সবকিছুর উর্ধ্বে, তা ‘মিস্টার অ্যান্ড মিসেস মুখুজ্জ্যে’ কিন্তু বারবার বুঝিয়ে দিয়েছেন। কড়া ভাষায় একবার সমালোচকদের ‘ধর্মবীজ’ ‘ভেদাভেদি’ নিয়ে মুখ বন্ধ করেছিলেন সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherjee) স্ত্রী তথা বাংলাদেশের স্বনামধন্যা অভিনেত্রী-সমাজকর্মী রফিয়াৎ রশিদ মিথিলা। এবার শাখা-পলা পরে নতুন লুকে ধরা দিলেন ক্যামেরার সামনে। মোহময়ী মিথিলাকে দেখে অমনি বন্ধু, অনুরাগীরাও মিসেস মুখুজ্জ্যে’র প্রশংসায় একেবারে পঞ্চমুখ।

মুসলিম হয়ে হিন্দু ধর্মে বিয়ে করার জন্য একাধিকবার নেটজনতার কটাক্ষের শিকার হয়েছেন। কিন্তু তাতে কী! ভালবাসা আর মনের টানই তো আসল। তাই একে অপরের আচার-রীতি মানিয়ে নিতেও তাঁরা কুণ্ঠাবোধ করেন না। আর তারকাদম্পতির এই স্পিরিটকেই অনুরাগীরা বারবার কুর্নিশ জানিয়েছেন। মিথিলার (Rafiath Rashid Mithila) এই ছবি দেখে অনেকে বলছেন, “কী মিষ্টি! শাখা-পলায় দিব্যি মানিয়েছে তোমাকে।”

বিগত কয়েক মাস ধরে ‘মিস্টার অ্যান্ড মিসেস মুখুজ্জ্যে’র দেখা হয়নি। করোনাই কাল! পদ্মাপারে আটকে রয়েছেন মিথিলা। আর এদিকে কলকাতার বাড়িতে বসে সিনেমা, ওয়েব সিরিজের কাজে মগ্ন সৃজিত। সাড়ে তিন মাস ধরে মেয়ে আইরার সঙ্গে পদ্মাপাড়ে থাকলেও তাঁরা কিন্তু একে অপরের মনের অনেক কাছাকাছি। মিথিলাও অবশ্য এই লকডাউন অসবরকে সৃজনশৈলীর কাজে লাগিয়েছেন।

[আরও পড়ুন: করোনা যোদ্ধাদের নিয়ে ‘সুপারস্টার পরিবার’-এর বিশেষ পর্ব, বন্ধু শ্রাবন্তীর অতিথি দেব]

হাজারো জল্পনা, ধোঁয়াশা সবকিছুকে ধূলিসাৎ করে দিয়ে গতবছর ৬ ডিসেম্বর পদ্মাপারের প্রেমিকার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন টলিউড পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। সমালোচকদের মুখে ছাই দিয়ে সেদিনের গোধূলি লগ্নে এক হয়েছিল চার হাত। এ মিলন শুধু হিন্দু-মুসলিমের মিলন নয়, বরং কাঁটাতারের উর্দ্ধে গিয়ে এ মিলন মনুষ্যত্বের। মানবতার নজির। বলছেন সৃজিত অনুরাগী তথা সাম্যবাদ মতাদর্শে বিশ্বাসীরা। হিন্দু-মুসলিম বৈরিতা প্রসঙ্গ তুলে যখন একের পর এক কদর্য মন্তব্য ধেয়ে এসেছিল দম্পতির দিকে। তখন পাশে দাঁড়িয়েছিলেন সৃজিতের ঘনিষ্ঠ বন্ধু তথা সংগীতকার অনুপম রায়। তসলিমা নাসরিনও তাঁদের ভালবাসাকে কুর্নিশ জানিয়ে পোস্ট করেছিলেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

#NewNormal

A post shared by Rafiath Rashid Mithila (@rafiath_rashid_mithila) on

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Little pieces of art that can make your day… #sunflowers🌻 #vangogh Thanks @6yardsstory ❤️

A post shared by Rafiath Rashid Mithila (@rafiath_rashid_mithila) on

[আরও পড়ুন: মন্ত্রী খুনের রহস্যের জালে নওয়াজ! ‘রাত আকেলি হ্যায়’ সিনেমার ট্রেলারে দুর্ধর্ষ অভিনেতা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে