২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনা যোদ্ধাদের নিয়ে ‘সুপারস্টার পরিবার’-এর বিশেষ পর্ব, বন্ধু শ্রাবন্তীর অতিথি দেব

Published by: Sandipta Bhanja |    Posted: July 18, 2020 9:32 pm|    Updated: July 18, 2020 9:32 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আনলক পর্বে দুই সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী এবং নুসরত জাহান তো সিনেমার শুটিং শুরু করে দিয়েছেন। তা দেব কবে ময়দানে নামছেন? অপেক্ষায় ছিলেন অনুরাগীরা। তবে আর বেশি দিন নয়, সেই অপেক্ষার অবসান হতে চলেছে খুব শিগগিরিই। কারণ, পায়ের চোট সারিয়ে তিনিও ফিরেছেন শুটিং ফ্লোরে। অবিলম্বেই টেলিভিশনের পর্দায় দেখতে পাবেন সাংসদ-অভিনেতা দেবকে (Dev)। সৌজন্যে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) টেলিভিশন শো ‘সুপারস্টার পরিবার’।

দেব-শ্রাবন্তীর উপস্থিতিতে হাসি, আড্ডায় যে এই মজার গেম শো জমে উঠবেই, তার ইঙ্গিত দিয়েছেন দুই টলি অভিনেতাই। গত রবিবারই শ্রাবন্তীর শোয়ের জন্য শুটিং সেরেছেন দেব। উল্লেখ্য, ‘সুপারস্টার পরিবার’-এর এই বিশেষ পর্বে অংশগ্রহণ করছেন রাজ্যের করোনা যোদ্ধারা। যাঁরা কিনা এই কঠিন পরিস্থিতিতে দাঁড়িয়ে সম্মুখ সমরে লড়াই করে চলেছেন জনগনের সুরক্ষার্থে। তাঁদের নিয়েই জমে উঠবে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের টেলিভিশন শো ‘সুপারস্টার পরিবার’ (Superstar Poribaar)।

করোনা যোদ্ধাদের নিয়ে এই বিশেষ পর্বের জন্যই সাংসদ-অভিনেতা দেবকে শোয়ের বিশেষ অতিথি হিসেবে বেছে নেওয়া হয়েছে। কারণ, এই লকডাউন পর্বে দেবও বহু মানুষের মুখে হাসি ফুটিয়েছেন। কখনও কারও পাশে দাঁড়িয়েছেন আর্থিক সাহায্য করে, আবার কখনও বা ভিন দেশ থেকে পরিযায়ীদের ফিরিয়েছেন নিজের পরিবারের কাছে। আর সবটাই নিঃশব্দে করে গিয়েছেন। উল্লেখ্য, শ্রাবন্তীর শোয়ের হাত ধরেই কিন্তু আনলক পর্বে শুটিং ফ্লোরে নামলেন দেব।  তাছাড়া লকডাউনের আগে ‘গোলন্দাজ’-এর শুটিং করতে গিয়ে পায়ে চোট লেগে কাজ বন্ধ ছিল। অতঃপর সাড়ে তিন মাস বাদে শুটে ফিরতে পেরে সাংসদ-অভিনেতা দেবও বেজায় খুশি এবং খুব মজা করেই বন্ধু শ্রাবন্তীর ‘সুপারস্টার পরিবার’-এর শুটিং করেছেন বলে জানিয়েছেন তিনি।

[আরও পড়়ুন: ‘সুশান্তের মৃত্যু নিয়ে যা বলেছি, একটা কথাও মিথ্যে হলে পদ্মশ্রী ফিরিয়ে দেব’, ফের বিস্ফোরক কঙ্গনা]

‘বুনোহাঁস’, ‘শুধু তোমারই জন্য’র মতো একাধিক ছবিতে দেব-শ্রাবন্তী জুটি মন কেড়েছে বাঙালি সিনেদর্শকদের। এবার বহুদিন বাদে টেলিভিশনের পর্দায় এই জুটিকে দেখার সুযোগ পাবেন দর্শকরা। শ্রাবন্তীও দিন কয়েক আগে কাজে ফিরতে পেরে বেজায় উচ্ছ্বসিত। সমস্তরকম সরকারি নির্দেশিকা মেনেই শুটিং হচ্ছে। ইউনিটে সদস্যের সংখ্যাও ৪০ জনের নিচে। তা কবে দেখা যাবে দেব-শ্রাবন্তীর এই বিশেষ শো? অভিনেতা দেব জানালেন, আগামী ২৫ জুলাই, বিকেল সাড়ে ৪টের সময় স্টারজলসায়।

দেখুন শোয়ের এক ঝলক।

[আরও পড়়ুন:অভিনেত্রী স্বস্তিকাকে ধর্ষণ ও অ্যাসিড হামলার হুমকি, পুলিশের জালে ২ যুবক]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement