BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

কিছুতেই কোভিড টেস্ট করাচ্ছেন না! নাছোড় রেখাকে রাজি করাতে ময়দানে মুম্বইয়ের মেয়র

Published by: Sandipta Bhanja |    Posted: July 19, 2020 12:59 pm|    Updated: July 19, 2020 1:03 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছুতেই করোনা পরীক্ষা করাতে চাইছেন না রেখা! প্রবীণ বলিউড অভিনেত্রীর এমন কাণ্ডে হতবাক বৃহন্মুম্বই পুরসভা। অবশেষে ময়দানে নামতে হল মুম্বইয়ের মেয়রকে। রেখার গড়িমসি দেখে মেয়র কিশোরী পেড়নেকর স্বয়ং অভিনেত্রীকে আরজি জানিয়েছেন যে, “চিন্তার বিষয়, আপনি প্লিজ সোয়াব টেস্ট করান!”

প্রসঙ্গত, অভিনেত্রী রেখার (Rekha) বান্দ্রার ‘সি স্প্রিংস’ বাংলোর নিরাপত্তারক্ষী করোনা আক্রান্ত হওয়ায় গত রবিবারই গোটা এলাকা সিল করে দিয়েছে বৃহন্মুম্বই পুরসভা। উপরন্তু তার দিন দুয়েক বাদে আবার অভিনেত্রীর বাড়ির আরও দুই পরিচারকের শরীরে মিলেছে মারণ ভাইরাসের উপস্থিতি। বর্তমানে রেখার বাংলোর মোট ৪জন কর্মী করোনা আক্রান্ত। প্রত্যেকেই চিকিৎসাধীন। স্বাভাবিকবশতই কোভিড টেস্ট করানোর কথা অভিনেত্রীর। কিন্তু, প্রবীণ অভিনেত্রী নাছোড়বান্দা! কিছুতেই করোনা পরীক্ষা করাতে চাইছেন না। তাঁর দাবি, “আমার শরীরে কোনও অসুবিধে হচ্ছে না। তাই করোনা পরীক্ষা করাতে চাইছি না এক্ষুণি।”

[আরও পড়ুন: ধর্মের ঊর্ধ্বে প্রেম, পদ্মাপারে শাঁখা-পলায় সেজে ধরা দিলেন সৃজিতের মিথিলা]

 

তবে বহু করোনা আক্রান্তই তো উপসর্গহীন। কারও বা আবার মৃদু উপসর্গ ফুটে উঠছে রিপোর্ট পজিটিভ আসার দিন কয়েক পর। অতঃপর তড়িঘড়ি হাসপাতালে নিয়ে ছুটতে হচ্ছে। তাই রেখার এই কোভিড টেস্ট থেকে পালিয়ে বেড়ানোর বিষয়টি রীতিমতো উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে মুম্বই পুরসভার কাছে। সূত্রের খবর বলছে, এবার নাকি রেখাকে সোয়াব টেস্টের জন্য রাজি করাতে মেয়র নিজেই নেমে পড়েছেন ময়দানে!

Rekha

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মুম্বইয়ের মেয়র কিশোরি পেড়নেকর জানিয়েছেন, “কোনওরকম উপসর্গ থাক বা না-থাক রেখার উচিত খুব শিগগিরিই সোয়াব টেস্ট করানো। ওঁর বয়সটাও তো উদ্বেগের কারণ! রেখার কিছুতেই অবহেলা করা উচিত নয়। চাইছি, অন্তত প্রিয়জন, অনুরাগীদের কথা ভেবেই টেস্ট করান উনি।”

উল্লেখ্য, গত সপ্তাহে ৪ কর্মী করোনা পজিটিভ হলেও মুম্বই পুরকর্মীদের তিনি বাংলোয় ঢুকতেই দেননি স্যানিটাইজেশনের জন্য। ঘটনায় হতবাক হয়েছেন সংশ্লিষ্ট কর্মীরা! গত দু’দশক ধরেই অভিনেত্রী রেখা ব্যক্তিগত জীবন প্রচারের আড়ালে রাখতে পছন্দ করেন। খুব ঘনিষ্ঠ কেউ না হলে ইন্ডাস্ট্রির হাইপ্রোফাইল পার্টি কিংবা অনুষ্ঠানেও পা রাখেন না! তবে এই মারাত্মক করোনা আবহেও যে অভিনেত্রী এরকম একটা পদক্ষেপ করবেন! তা বোধহয় কেউ কল্পনাও করেননি! চারদিকে যখন এমন করোনা আবহ, তখন এই পরিস্থিতিতেও তাঁর মতো একজন কিংবদন্তী অভিনেত্রী কী করে একাজ করতে পারেন? দায়বদ্ধতা নেই কোনও? প্রশ্ন তুলেছেন অনেকেই।

[আরও পড়ুন: ‘সুশান্ত ইস্যুতে নজর দিন’, প্রধানমন্ত্রীর কাছে আবেদন নির্ভয়ার আইনজীবীর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement