BREAKING NEWS

১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘সুশান্ত ইস্যুতে নজর দিন’, প্রধানমন্ত্রীর কাছে আবেদন নির্ভয়ার আইনজীবীর

Published by: Sandipta Bhanja |    Posted: July 18, 2020 5:45 pm|    Updated: July 18, 2020 5:45 pm

Nirbhaya lawyer urges PM Modi to look into Sushant Singh Rajput's case

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নির্ভয়ার দোষীদের সাজা দিতে দীর্ঘ সাত বছর ধরে লড়াই করে সাফল্যের মুখ দেখেছিলেন। এবার সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের দাবি তুলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে আরজি জানালেন নির্ভয়ার (Nirbhaya) আইনজীবী সীমা সম্বৃদ্ধি।

টুইটে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর (Amit Shah) কাছে আরজি জানিয়েছেন যে, ”মাননীয় প্রধানমন্ত্রী, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কারণ জানার অধিকার রয়েছে দেশের প্রত্যেকটি মানুষের। একমাসেরও বেশি সময় চলে গিয়েছে, মুম্বই পুলিশ সত্য উদঘাটন করতে ব্যর্থ। আমাদের অনুরোধ, আপনি এই মামলার তদন্তভার CBI-এর হাতে তুলে দিন।”

সুশান্তের চলে যাওয়ার একমাস পর আজও মৃত্যু রহস্য অধরাই। বলিউডের ডাকসাইটে তারকাদেরও জিজ্ঞাসাবাদের জন্য ডাক পড়ছে বান্দ্রা থানায়। কিন্তু করণ জোহর আর সলমন খানকে জেরার জন্য থানায় ডাকতে নারাজ মুম্বই পুলিশ, সূত্রের খবর অন্তত এমনটাই বলছে। এদিকে মুম্বই পুলিশের তদন্তে সন্তুষ্ট না হওয়ায় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার হাতে সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) ইস্যু তুলে দেওয়ার দাবিতে নেটদুনিয়াজুড়ে সরব হয়েছেন অনুরাগীরা। তবে, সোশ্যাল মিডিয়ার সেই প্রতিবাদে চিঁড়ে ভেজেনি! অতঃপর সোজাসুজি প্রধানমন্ত্রী মোদির হস্তক্ষেপের জন্য আন্দোলন শুরু করেছিলেন তাঁরা। অভিনেতার মৃত্যুর তদন্তের ভার যতদিন না সিবিআইয়ের হাতে তুলে দেওয়া হচ্ছে, ততদিন তাঁদের আন্দোলন বন্ধ হবে না বলেই সাফ জানিয়ে দিয়েছিলেন সুশান্ত অনুরাগীদের একাংশ। এবার সেই তালিকাতেই যোগ দিলেন নির্ভয়া কাণ্ডের আইনজীবী সীমা সম্বৃদ্ধি।

[আরও পড়ুন: মন্ত্রী খুনের রহস্যের জালে নওয়াজ! ‘রাত আকেলি হ্যায়’ সিনেমার ট্রেলারে দুর্ধর্ষ অভিনেতা]

প্রসঙ্গত দিন কয়েক আগেই শোনা গিয়েছিল যে, রাজনৈতিক স্তরের নেতা-মন্ত্রী এবং অনুরাগীদের দাবি মাফিক অমিত শাহ ইতিমধ্যেই কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার কাছে চিঠি পাঠিয়েছেন। তবে এরপর স্বরাষ্ট্রমন্ত্রকের দপ্তর থেকে আর কোনও কথা শোনা যায়নি। তাই অভিনেতার মৃত্যু নিয়ে কেন এই গড়িমসী? প্রশ্ন তুলেছেন নেটজনতারা। সীমা সমৃদ্ধিও সেই একসুরে প্রতিবাদী আওয়াজ তুলেছেন সুশান্তের জন্য।

[আরও পড়ুন: ‘সুশান্তের মৃত্যু নিয়ে যা বলেছি, একটা কথাও মিথ্যে হলে পদ্মশ্রী ফিরিয়ে দেব’, ফের বিস্ফোরক কঙ্গনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে