BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

আয়নার সামনে দাঁড়িয়ে নিজেই কাটলেন সাধের লম্বা চুল, কিয়ারার ভিডিও ভাইরাল

Published by: Sandipta Bhanja |    Posted: April 30, 2019 9:44 pm|    Updated: April 30, 2019 9:49 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্প্রতি শুরু হয়েছে ‘লক্ষ্মী বম্ব’-এর শুটিং। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন কিয়ারা। তবে, মঙ্গলবার দুপুরে যে ভিডিও অভিনেত্রী শেয়ার করেছেন, তাতে রীতিমতো ওয়েবদুনিয়ার ‘কুইন’ হয়ে গিয়েছেন তিনি। ট্রেন্ডিং তালিকার শিরোনামে আপাতত কিয়ারা আডবানীর নামই রয়েছে। ভিডিওটিতে দেখা গিয়েছে, ব়্যাপ করতে করতে নিজের সাধের লম্বা চুল ঘ্যাচ-ঘ্যাচ করে কেটে ফেললেন কিয়ারা। আর সেই ক্যামেরা বন্দি মুহূর্ত তিনি শেয়ার করলেন নিজের ইনস্টাগ্রামে। কিন্তু কী এমন হল যার জন্য এভাবে চুল কেটে ফেললেন অভিনেত্রী?

 [আরও পড়ুন:   রাশিয়ায় টিম ‘উধম সিং’, দেখুন কেমন লাগছে ‘বিপ্লবী’ ভিকিকে]

ব়্যাপ করতে করতে তিনি জানিয়েছেন তাঁর ব্যস্ত শিডিউলের কথা। যার জন্যে তিনি একদম সময় দিতে পারেন না চুলের পিছনে। তাই যত্নও করা হয় না। অগত্যা খারাপ হয়ে গিয়েছে চুলের অবস্থা। ভিডিও শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী নিজেই জানিয়েছেন সে কথা। লিখেছেন, “আত্মগ্লানিতেও ভুগছি! এটা কেটে ফেলতেই হত। ঠিকমতো চুলের যত্ন নিতে পারছি না। তাই ভাবলাম, এটাই হয়তো সমাধান।” আর তাই আয়নার সামনে দাঁড়িয়ে নিজেই কাঁচি দিয়ে কেটে ফেললেন চুল।

কিয়ারার এমন ভিডিও দেখে নেটিজেনরা তাঁর প্রশংসা করেছেন। অনেকে আবার এমনটাও জানিয়েছেন যে তাঁরা নায়িকাকে নতুন লুকে দেখবে বলে অপেক্ষা করে রয়েছেন। আবার অনেকে এই প্রশ্নও তুলেছেন যে, অভিনেত্রী কি সত্যি সত্যিই চুল কেটে ফেললেন, নাকি এটা নিছকই অভিনয়ের খাতিরে? তবে, ব়্যাপ যে মন্দ করেননি তা বলাই বাহুল্য। বিন্দুমাত্র হোঁচট না-খেয়ে একনাগাড়ে ব়্যাপ করলেন। 

 [আরও পড়ুন:   রাশিয়ায় টিম ‘উধম সিং’, দেখুন কেমন লাগছে ‘বিপ্লবী’ ভিকিকে]

আপাতত কিয়ারা আডবানী অভিনীত ‘কবীর সিং’ মুক্তির অপেক্ষায়। সন্দীপ ভঙ্গ পরিচালিত এই ছবিতে তাঁকে দেখা যাবে শাহিদ কাপুরের বিপরীতে। অন্যদিকে, কিয়ারা আপাতত ব্যস্ত ‘কাঞ্চনা’র হিন্দি রিমেকের কাজে। খিলাড়ি কুমারের বিপরীতে তাঁর প্রেমিকার চরিত্রে দেখা যাবে কিয়ারা আডবানীকে। সদ্য মুম্বইয়ের এক রিসর্টে শুরু হয়েছে ছবির শুটিং। শোনা যাচ্ছে, এই ছবিতেই নাকি অমিতাভ বচ্চনকে দেখা যেতে পারে রূপান্তরকামীর চরিত্রে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Guilty as charged!!! Just had to chop it off, been neglecting proper hair care for too long and thought this was the only solution ✂️🙈

A post shared by KIARA (@kiaraaliaadvani) on

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement