BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৮  মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ফের ছক ভাঙলেন শাহিদ, ‘কবীর সিং’-এর টিজারে নয়া অবতারে অভিনেতা

Published by: Bishakha Pal |    Posted: April 8, 2019 8:41 pm|    Updated: April 8, 2019 8:41 pm

Teaser of Shahid Kapoor’s new movie Kabir Singh is out

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রোম্যান্টিক হিরোর ইমেজ ছেড়ে অনেকদিন বেরিয়ে এসেছেন শাহিদ কাপুর। ‘হায়দার’, ‘উড়তা পাঞ্জাব’, ‘রঙ্গুন’, ‘পদ্মাবত’-এর মতো ছবিতে তিনি নিজের অভিনয় প্রতিভার পরিচয় দিয়ে দিয়েছেন। ‘কবীর বেদি’ সম্ভবত এই তালিকায় পরবর্তী সংযোজন হতে চলেছে।

ছবিটি একটি দক্ষিণী ছবির রিমেক। ছবির নাম ‘অর্জুন রেড্ডি’। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন বিজয় দেবেরাকোন্ডা। কিন্তু ‘কবীর সিং’-র টিজার দেখে মনে হচ্ছে না শাহিদ কাপুর তাঁকে বিন্দুমাত্র অনুকরণ করেছেন। তবে ‘উড়তা পাঞ্জাব’-এর টমি সিংয়ের সঙ্গে এই ছবির কবীর সিংয়ের স্বভাবে মিল থাকলেও অন্যান্য বিষয়ে টমি আর কবীরের মধ্যে ফারাক রয়েছে বিস্তর। কবীর আদতে একজন ডাক্তারির ছাত্র। কিন্তু তার চট করে মাথা গরম হয়ে যায়। আর তখন দিগবেদিক খেয়াল থাকে না। স্পষ্ট জবাব দিতেও তার বাধে না। ‘কবীর সিং’ ছবির টিজারে এসবই দেখানো হয়েছে। আর দেখানো হয়েছে তার প্রেমিকাকে। এই চরিত্রে অভিনয় করেছেন কিয়ারা আডবানী।

[ আরও পড়ুন: ভাবনা চুরির অভিযোগে ফেসবুকে সরব প্রতিম, নাম না করে তোপ কৌশিককে ]

‘অর্জুন রেড্ডি’ ছবিতে দেখি গিয়েছিল, কলেজে পড়ার সময়ই তার একজনের সঙ্গে সম্পর্ক হয়। কিন্তু অন্য জাতের হওয়ার জন্য তাঁদের মধ্যে সম্পর্ক পূর্ণতা পায়নি। মেয়েটির অন্য জায়গায় বিয়ে হয়ে যায়। অর্জুন কোকেনে আসক্ত হয়ে পড়ে। নামী ডাক্তার সে হয়। কিন্তু পাশাপাশি ড্রাগ নেওয়ার প্রবণতাও তার বাড়তে থাকে। অবশেষে তার হাত দিয়েই একটি দুর্ঘটনা ঘটে। হাসপাতাল কর্তৃপক্ষ অর্জুনকে পুলিশের হাতে তুলে দেয়। শেষে অবশ্য মধুরেণ সমাপয়েত। প্রেমিকার সঙ্গে দেখা হত অর্জুনের। সব সমস্যা মিটে যায়। ‘কবীর সিং’-এরও ক্ষেত্রেও হয়তো তাই হবে। কারণ এটি ‘অর্জুন রেড্ডি’-র হিন্দি ভার্সান।

ছবিটি পরিচালনা করেছেন সন্দীপ ভাঙ্গা। তেলুগু ছবিটিও তিনিই পরিচালনা করেছিলেন। চিত্রনাট্যও তাঁরই লেখা। ২১ জুন মুক্তি পাবে ছবিটি।

[ আরও পড়ুন: দেশে ফিরেই উদয়পুরে মিষ্টির দোকান কিনলেন ইরফান! ব্যাপারটা কী? ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×