BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মা হলেন কনীনিকা, কন্যা সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী

Published by: Bishakha Pal |    Posted: June 12, 2019 6:59 pm|    Updated: June 13, 2019 8:09 am

Actress Koneenica Banerjee welcomed her girl child

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন সদস্য এল কনীনিকা-সুরজিতের সংসারে। মা হলেন অভিনেত্রী। বুধবার সকালে এই খবর জানা যায়। কন্যা সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী কনীনিকা। কনীনিকার মা হওয়ার খবর ছড়িয়ে পড়তেই শুভেচ্ছাবার্তা আসতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়। আসছে ঘনঘন ফোন। টলিউডের অনেকেই ইতিমধ্যেই কনীনিকা ও সুরজিৎকে অভিনন্দন জানিয়েছেন।

জুন মাসেই ডেলিভারি হওয়ার কথা ছিল কনীনিকার। হলও তাই। মাস পড়তে না পড়তেই পাওয়া গেল সুখবর। ‘কণ্ঠ’ ও ‘মুখার্জিদার বউ’ ছবির প্রচারে অন্তঃসত্ত্বা অবস্থাতেই উপস্থিত ছিলেন কনীনিকা। ধারাবাহিক থেকে বিরতি নিলেও পেশাগত জীবন থেকে নিজেকে সম্পূর্ণ গুটিয়ে নেননি অভিনেত্রী। বরং সব কিছুর মধ্যে থেকেই হাসিখুশিভাবে প্রেগন্যান্সি উপভোগ করেছিলেন।

২০১৭ সালে বিয়ে করেন কনীনিকা। প্রযোজক সুরজিৎ হরিকে বিয়ে করেন তিনি। ‘ষড়রিপু’ ছবির শুটিংয়ের সঙ্গে সুরজিতের সঙ্গে আলাপ হয় কনীনিকার। প্রেমপর্বের শুরু সেখান থেকেই। এরপর অভিনেত্রীকে বিয়ের প্রস্তাব দেন সুরজিৎ। না করেননি কনীনিকাও। বিয়ে করে নেন তাঁরা।সুরজিতের প্রথমপক্ষের এক ছেলে। নাম দ্রোণ। তাঁর সঙ্গেও কনীনিকার সম্পর্ক বেশ ভাল।

[ আরও পড়ুন: বিহারের ২১০০ কৃষকের ঋণ শোধ করলেন অমিতাভ বচ্চন ]

অভিনেত্রী যখন ‘অন্দরমহল’-এর শুটিং করছিলেন, তখনই সামনে আসে তাঁর মা হওয়ার খবর। শোনা যাচ্ছিল তিনি নাকি অন্তঃসত্ত্বা। তাই বিরতি নিয়েছেন ধারাবাহিক থেকে। একেবারে সন্তানের জন্ম দেওয়ার পর তিনি আবার কাজে ফিরবেন। কিন্তু সেবার খবর ছিল ভুয়ো। কনীনিকা অন্তঃসত্ত্বা ছিলেন না। তিনি ধারাবাহিকটি করতে রাজি হননি কারণ নির্মাতারা তাঁর থেকে আরও বেশি সময় চাইছিলেন। আর অভিনেত্রী তাতে নারাজ ছিলেন।

এর মাসখানেক পরে কনীনিকা নিজেই মা হওয়ার খবর জানান। বলেন, তাঁর জীবনের নতুন অধ্যায় শুরু হল। এখন তাঁর ও তাঁর স্বামীর জীবনের লক্ষ্য এই সন্তান। দু’জনেই এখন সেদিকে মন দিয়েছেন। বাকি সব এখন গৌণ। এরপর বন্ধুদের সঙ্গে সাধের ছবিও পোস্ট করেন কনীনিকা।

[ আরও পড়ুন: থমথমে সন্দেশখালি, তুরস্কে বিয়ের প্রস্তুতিতে ব্যস্ত নুসরত ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে