BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  সোমবার ৪ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মাকে হারালেন অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়

Published by: Suparna Majumder |    Posted: October 30, 2021 8:48 am|    Updated: October 30, 2021 8:37 pm

Actress Koushani Mukherjee lost her mother | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাকে হারালেন অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায় (Koushani Mukherjee)। শোনা যাচ্ছে, শুক্রবার মাঝরাতে শহরের এক বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মাত্র পঞ্চাশ বছর বয়সেই প্রাণ হারান কৌশানির মা।  

জানা গিয়েছে, বহুদিন দিন ধরেই কিডনির সমস্যায় ভুগছিলেন কৌশানির মা। পরে ফুসফুসে সংক্রমণও ধরা পড়ে। পরিস্থিতির অবনতি হলে গত ২৩ অক্টোবর তাঁকে শহরের বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়।  চিকিৎসকদের আপ্রাণ চেষ্টা সত্ত্বেও শেষরক্ষা হয়নি। শুক্রবার গভীর রাতে হাসপাতালেই প্রয়াত হন কৌশানির মা। 

মায়ের মৃত্যুর খবর শুনেই কান্নায় ভেঙে পড়েন কৌশানি। তাঁর পাশেই রয়েছেন অভিনেতা বনি সেনগুপ্ত (Bonny Sengupta)।  বনির মা পিয়া সেনগুপ্ত এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে জানান, বেশ কিছু শারীরিক সমস্যা ছিল কৌশানির মায়ের। কিডনি ট্রান্সপ্লান্টও হয়েছিল তাঁর। এত শারীরিক কষ্ট সত্ত্বেও খুবই হাসিখুশি ছিলেন তিনি। এমন মানুষের মাত্র পঞ্চাশ বছর বয়সে এভাবে চলে যাওয়া মেনে নেওয়া বড্ড কষ্টকর।

Koushani mother

[আরও পড়ুন: Hum Do Hamare Do Review: নামী তারকাদের উপস্থিতিতেও ফ্যাকাসে ‘হাম দো হামারে দো’! দুর্বল গল্পে ডুবল ছবি

কৌশানির সামনে গিয়ে কীভাবে দাঁড়াবেন, কীভাবে তাঁকে সান্ত্বনা দেবেন, কিছুতেই ভেবে পাচ্ছেন না বলে জানান অভিনেত্রী তথা ইমপা সভাপতি পিয়া সেনগুপ্ত। অল্প সময়েই কৌশানির মায়ের সঙ্গে তাঁর বন্ধুত্ব গড়ে উঠেছিল। খুব ভাল রান্না করতেন তিনি। এই ক্ষতি পূরণ হওয়ার নয় বলেও জানান তিনি। 

২০১৫ সালে রাজ চক্রবর্তী পরিচালিত ‘পারবো না আমি ছাড়তে তোকে’ সিনেমার মাধ্যমে অভিনয় সফর শুরু করেছিলেন কৌশানি। একুশের ভোটের (WB Assembly Elections 2021) আগে তৃণমূলে যোগ দেন তিনি ও পিয়া সেনগুপ্ত।মুকুল রায়ের বিপরীতে কৃষ্ণনগর উত্তর বিধানসভা কেন্দ্রে ঘাসফুল শিবিরের প্রার্থী হন কৌশানি।প্রায় ৩৫ হাজার ভোটে হেরে যান। সেই সময়ও অভিনেত্রীর পাশে ছিলেন তাঁর মা। মা ও বাবাকে নিয়েই ভোট দিতে যান তিনি। প্রিয় মানুষকে হারিয়ে ভেঙে পড়েছেন অভিনেত্রী। 

Koushani Mukherjee's mother

[আরও পড়ুন: আরিয়ানের ঘটনা কী শেখাল? অভিভাবক হিসেবে উত্তর দিলেন ঋতুপর্ণা-শ্রাবন্তী-শান্তিলাল

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে