BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  মঙ্গলবার ১ ডিসেম্বর ২০২০ 

Advertisement

ইন্ডাস্ট্রির ‘ডন’ মহেশ ভাটের ছত্রছায়াতেই চলে মাদক ও মহিলা সরবরাহ! ভিডিওয় বিস্ফোরক অভিনেত্রী

Published by: Suparna Majumder |    Posted: October 24, 2020 9:09 am|    Updated: October 24, 2020 9:14 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বিতর্কে মহেশ ভাট। এবার অভিযোগকারিণী আত্মীয়া তথা অভিনেত্রী লভিনা লোধ। মহেশ ভাটই (Mahesh Bhatt) ইন্ডাস্ট্রির ডন। তাঁর তত্ত্বাবধানেই বলিউডে মাদক ও মহিলার কারবার চলে। ভিডিওর মাধ্যমে এমনই অভিযোগ করেছেন লভিনা (Luviena Lodh)।

শুক্রবার রাতে ইনস্টাগ্রামে একটি ভিডিও আপলোড করেন লভিনা। অভিনেত্রী জানান, তিনি ভিডিওটি নিজের আর পরিবারের নিরাপত্তার জন্য তৈরি করছেন। মহেশ ভাটের ভাগ্নে সুমিত সবরওয়ালের সঙ্গে তাঁর বিয়ে হয়েছিল। আর তিনি ডিভোর্সের মামলা করেছেন। কারণ লভিনা জানতে পেরে গিয়েছিলেন তিনি আমায়রা দস্তুর, সপ্না পাব্বির মতো অভিনেতা-অভিনেত্রীদের মাদক জোগান। শুধু তাই নয় তাঁর ফোনেও অনেক মেয়ের ছবি থাকে যা তিনি পরিচালকদের দেখান। অর্থাৎ সুমিত মেয়ের জোগানও দেন। আর এই সমস্ত কিছু মহেশ ভাট জানেন। মহেশ ভাট ইন্ডাস্ট্রির সবচেয়ে বড় ডন। এই পুরো চক্রান্তটি মহেশই নিয়ন্ত্রণ করেন। তাঁদের কথা মতো না চললে আপনার জীবন নষ্ট করে দেয় বলেও অভিযোগ করেন লভিনা।

[আরও পড়ুন: বলিউডে পাড়ি দিচ্ছে ঋতাভরী-সোহমের ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’]

ভিডিওয় আরও অভিযোগ করেন লভিনা। বলেন, কত যে অভিনেতা, পরিচালক, সংগীত পরিচালকের কেরিয়ার মহেশরা নষ্ট করেছেন তার হিসেব নেই। মানুষের অজান্তেই ফোন করে কাজের সম্ভবনা নষ্ট করে দেন মহেশ। কেউ জানতেও পারেন না। লভিনা যেদিন থেকে মামলা করেছেন সেদিন থেকে তাঁর পিছনে পড়েছে। নানাভাবে তাঁর জীবনে উৎপাত সৃষ্টি করার চেষ্টা করছে বলেও অভিযোগ করেছেন লভিনা। বাড়ি থেকে উৎখাত করার চেষ্টাও করেছে। কোনও থানা তাঁর অভিযোগ নিচ্ছিল না বলেও জানান। লভিনা জানান, তাঁর বা তাঁর পরিবারের কোনও ক্ষতি হলে দায়ী থাকবেন মহেশ ভাট, মুকেশ ভাট, সুমিত সবরওয়াল, সাহিল সায়গল, কুমকুম সায়গল।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

I m being harrased by Mahesh Bhatt & family. Pls support.

A post shared by Actor | Luviena Lodh (@luvienalodh) on

লভিনার সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন মহেশ ভাটের আইনজীবী। বলিউড পরিচালকের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবেন বলেও জানান তিনি। উল্লেখ্য, এর আগে প্রয়াত সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) এবং তাঁর প্রেমিকা রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) সম্পর্ক নষ্ট করার অভিযোগও উঠেছিল মহেশের বিরুদ্ধে। সুশান্তের মৃত্যুর পর মুম্বইয়ের থানায় গিয়ে জবাবদিহিও করেছিলেন মহেশ। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় তুমুল নিন্দার মুখে পড়তে হয়েছিল তাঁকে। এবারও বলিউড পরিচালককে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন নেটদুনিয়ার একাংশ।  

[আরও পড়ুন: এখনও বিপজ্জনক সৌমিত্র চট্টোপাধ্যায়, নেওয়া হচ্ছে আন্তর্জাতিক স্নায়ুরোগ বিশেষজ্ঞদের পরামর্শ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement