Advertisement
Advertisement
Mimi Chakraborty

‘তুফান’ ছবির প্রচারে গিয়ে তুফানের মুখে মিমি, ঢাকা বিমানবন্দরে গাড়ি থেকে নামতেই ঘটল গণ্ডগোল!

একেবারে অ্যাকশন প্যাকড সিনেমা হতে চলেছে ‘তুফান’।

Mimi Chakraborty share video from Bangladesh
Published by: Akash Misra
  • Posted:June 14, 2024 9:10 am
  • Updated:June 14, 2024 1:23 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখুন কাণ্ড। অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) সবে ঢাকা বিমানবন্দরের রানওয়েতে গাড়ি থেকে নেমেছেন। হঠাৎই চারিদিক কালো করে দমকা হাওয়া। মিমিকে প্রায় উড়িয়ে নিয়ে যায়। হাওয়ার এমন দাপট যে মিমির গাড়িও ঠক ঠক করে কেঁপে ওঠে। কোনও মতে নিজেকে সামলে, রীতিমতো এক ছুটে বিমানে উঠে পড়েন মিমি। আর সেই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করতেই অনুরাগীরা দুশ্চিন্তায় পড়েন। তুফান ছবির প্রচারে গিয়ে যে সত্যিই তুফানের কবলে পড়বেন মিমি, তা যেন আন্দাজও করতে পারেননি অভিনেত্রী। তাই তো মিমি ভিডিওর ক্যাপশনে লিখলেন, ‘‘তুফান থ্যাঙ্ক ইউ বাংলাদেশ।’’

ওপার বাংলার আলফা আই, চরকি এবং এপার বাংলার এসভিএফের প্রযোজনায় তৈরি হচ্ছে ‘তুফান’। ছবির পরিচালনার দায়িত্ব সামলাচ্ছেন ‘সুড়ঙ্গ’ খ্যাত পরিচালক রায়হান রফি। তাঁর পরিচালনাতেই জুটি বাঁধছেন মিমি ও শাকিব। ছবিতে আরও এক অভিনেত্রী রয়েছেন। তিনি বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা।

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by মিমি চক্রবর্তী (@mimichakraborty)

Advertisement

[আরও পড়ুন: আন্তর্জাতিক সমীক্ষায় দূষণমুক্তিতে দ্বিতীয় কলকাতা, নিন্দুকদের তোপ ফিরহাদের]

মিমি চক্রবর্তী ও শাকিব খানের ‘তুফান’ ছবিতে একের পর এক চমক। তবে টিজার প্রকাশ্যে আসতেই অনেকে আবার এই ছবিকে ‘সস্তার অ্যানিম্যাল’ বলে কটাক্ষ করেছেন। কেউ কেউ আবার ‘তুফান’কে তুলনা করেছেন দক্ষিণী বক্লবাস্টার ‘কেজিএফ’-এর সঙ্গেও। ‘অ্যানিম্যাল’ ছবিতে রণবীর কাপুরের লুক ঠিক যেমন ছিল, ‘তুফান’-এর টিজারে একেবারে সেরকমভাবেই দেখা গিয়েছিল শাকিব খান। কাঁধ পর্যন্ত লম্বা চুল। একইরকম বেশভূষা। শুধু তাই নয়! টিজারে ‘তুফান’-এর অ্যাকশন দৃশ্যের যে ঝলক ধরা পড়ল, সেগুলোর সঙ্গেও রণবীরের ব্লকবাস্টার সিনেমার সাদৃশ্য পেয়েছিলেন দর্শকরা। তবে মিমি-শাকিবের ‘উরা ধুরা’ গানের ঝলক যেন সেই ক্ষততে প্রলেপ লাগিয়ে দিল।

 

[আরও পড়ুন: ফের রণংদেহী মেজাজে সোহম! এবার বাগবাজারে মারকাটারি অ্যাকশন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ