BREAKING NEWS

৭  আশ্বিন  ১৪২৯  সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘ভালবাসতে চাই’, দুর্গা রূপে মিমিকে দেখে নেটিজেনের প্রেম নিবেদন! উত্তরে কী বললেন অভিনেত্রী?

Published by: Akash Misra |    Posted: September 22, 2022 8:22 pm|    Updated: September 22, 2022 10:01 pm

Mimi Chakraborty Shares first look of her puja song | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজোর আনন্দে মেতে উঠতে সেলেবরা যে একেবারে কোমর বেঁধে নেমে পড়েছেন তা তাঁদের সোশ্যাল মিডিয়া দেখলেই বোঝা যায়। প্রায় সবাই পুজোর সাজের ঝলক শেয়ার করেছেন। তবে লালপাড় সাদা শাড়িতে সেজেগুজে ছবি দিয়ে যেই না মিমি (Mimi Chakraborty) পুজোর গানের ভিডিও শেয়ার করলেন, অমনি নেটিজেনরা শুরু করে দিলেন মিমিকে ট্রোল করা। ট্রোল করার কারণ, ভিডিওতে ছিল না কোনও শব্দ।

এবার সেই ট্রোলেরই জবাব দিয়েছেন মিমি। মিমি বলেন, ”আপনারাও সাউন্ড পাচ্ছেন না তো? পাবেন কী করে
কারণ পুরো গান আসতে অপেক্ষা আর কয়েকদিনের।’ মিমি আরও জানান, ‘পুরো গানটার জন্য আর কিছুদিন অপেক্ষা করতে হবে।’ পরে আরও একটি পোস্টারে মিমি জানিয়েছেন ২৪ সেপ্টেম্বর আসতে চলেছেন তাঁর পুজোর গান।

আর সেই ছবি ও ভিডিওর নিচেই মিমি অনুরাগীরা শুরু করলেন প্রশংসা। মন্তব্য বক্সে মিমির অনুরাগীরা লিখলেন, দারুণ প্রোমোশনের কায়দা। মন জিতে নিলেন আপনি! তবে এক নেটিজেন তো, মিমিকে দুগ্গা নাম নিয়ে ডেকে প্রেম নিবেদন করে ফেললেন। জনৈক নেটিজেন লিখলেন, ‘তুমি কেমন আছো মা দুগ্গা, তোমাকে আমি ভালোবাসি, ভালোবাসতে চাই।’ এমন কমেন্ট দেখে মিমি আবার তার জবাবও দিয়েছেন, লিখেছেন, ‘মা দুগ্গাকে আমরা সবাই ভালোবাসি’।

[আরও পড়ুন: মাদক মামলায় স্বস্তিতে শাহরুখপুত্র আরিয়ান, করণের দরবারে নীরবতা ভাঙলেন গৌরী ]

প্রসঙ্গত, সবকিছু ঠিকঠাক থাকলে এবারে আক্ষরিক অর্থে বলিউডে কাজ করতে চলেছেন সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। হিন্দি ওয়েব সিরিজে নাকি অভিনয় করতে চলেছেন তিনি। বিপরীতে নায়ক হিসেবে যেমন আলি ফজলের (Ali Fazal) নাম শোনা যাচ্ছে তেমনই টলিউডের এক জনপ্রিয় অভিনেতার নাম উঠে আসছে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi Chakraborty (@mimichakraborty)

এর আগে স্বস্তিকা মুখোপাধ‌্যায়, পাওলি দাম ও রাইমা সেন হিন্দি সিনেমা-সিরিজে কাজ করেছেন। অন‌্যদিকে নায়কদের মধ্যে যিশু সেনগুপ্ত, শাশ্বত চট্টোপাধ‌্যায়, পরমব্রত চট্টোপাধ‌্যায়, টোটা রায়চৌধুরী, রাজেশ শর্মা প্রচুর কাজ করে ফেলেছেন হিন্দিতে। কিছুদিন আগে আবির চট্টোপাধ‌্যায়ও ন‌্যাশনাল প্ল‌্যাটফর্মে কাজ করেছেন। রাজ চক্রবর্তীর বলিউড ডেবিউর খবরও শোনা গিয়েছে। মিমি চক্রবর্তী যদিও এর আগে ‘পোস্ত’-র হিন্দি রিমেকে অভিনয় করেছেন, সে ছবি মুক্তির অপেক্ষায়। তবে এই প্রথমবার হিন্দি ওয়েব সিরিজে প্রধান চরিত্রে কাজ করার প্রস্তাব গিয়েছে তাঁর কাছে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi Chakraborty (@mimichakraborty)

শোনা যাচ্ছে ‘গুলাব গ‌্যাং’, ‘মহালয়া’ খ‌্যাত বাঙালি পরিচালক সৌমিক সেনের পরিচালনায় কাজ করবেন মিমি (Mimi Chakraborty)। এখন প্রশ্ন মিমির নায়ক কে হবেন? সূত্রের খবর আলি ফজলের সঙ্গে একধাপ কথা এগিয়েছে। তবে তার চেয়েও ইন্টারেস্টিং বিষয় হল– বাংলা ছবির ইন্টেলেকচুয়াল এবং জনপ্রিয় এক অভিনেতাকে দেখা যাবে মিমির সঙ্গে স্ক্রিন শেয়ার করতে। তিনি নাট‌্যজগৎ থেকে এসে সিনেমায় নিজের জায়গা তৈরি করে নিয়েছেন অল্প দিনেই। এবং বাংলার সমস্ত প্রতিষ্ঠিত পরিচালকের পছন্দের অভিনেতার তালিকায় তিনি রয়েছেন। তিনি হলেন–অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)।

টলিউডে কান পাতলে শোনা যাচ্ছে অনির্বাণই ছবির আরেক নায়ক। প্রসঙ্গত, অনির্বাণ এর আগে ‘মিসেস চ‌্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবিতে কাজ করেছেন। যে হিন্দি ছবিটি এখনও মুক্তি পায়নি। মিমি চক্রবর্তী আর অনির্বাণ ভট্টাচার্য এর আগেও একসঙ্গে কাজ করেছেন। বাংলায় সাফল্য পেয়েছে দু’জনের ‘ড্রাকুলা স‌্যার’। এখন দেখার এই হিন্দি সিরিজে কাজের জন‌্য অনির্বাণ সম্মতি দেন কি না। সেক্ষেত্রে তাঁরও প্রথম হিন্দি সিরিজের কাজ হবে এটি।

এ বিষয়ে জানতে মিমি চক্রবর্তীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয়েছিল। অভিনেত্রী-সাংসদ কোনও মন্তব‌্য করতে চাননি। অনির্বাণ ভট্টাচার্যর মুখেও কুলুপ। তবে শোনা যাচ্ছে প্রস্তাব ইতিমধ্যেই নায়কের কাছে গিয়েছে। তাই হিন্দি ওয়েব সিরিদে মিমির নায়ক কে হচ্ছেন? সেই উত্তর খুব শিগগিরিই পাওয়া যাবে।

[আরও পড়ুন: ২৫ টি নতুন সিরিজ নিয়ে আসছে ‘হইচই’, ওয়েব দুনিয়ায় পা রাখছেন শুভশ্রী, রাজ, অরিন্দম শীল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে