২৬  শ্রাবণ  ১৪২৯  সোমবার ১৫ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Nusrat Jahan: দীপাবলিতে বড়সড় চমক, সোশ্যাল মিডিয়ায় ছেলের ছবি শেয়ার করলেন নুসরত

Published by: Sayani Sen |    Posted: November 4, 2021 9:55 pm|    Updated: November 4, 2021 10:26 pm

Actress Nusrat Jahan shares her baby's photo on social media । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বরাবরই অনুরাগীদের চমক দেন তিনি। দীপাবলিতে বজায় রইল একই ধারা। এদিন নিজের ছেলের ছবি প্রথমবার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন নুসরত জাহান (Nusrat Jahan)।

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী-সাংসদ বেশ অ্যাকটিভ। তাই তো প্রায় প্রতিদিনই ছবি শেয়ার করেন তিনি। দীপাবলির সাজেও ছবি দেন নুসরত। তাঁর পরনে বেগুনি রংয়ের শাড়ি। ছোট্ট টিপ। তার সঙ্গে ঠোঁটে হালকা লিপস্টিক। গলায় নেই কোনও গয়না। হাতে বাহারি আলো নিয়ে ছবি শেয়ার করেন নুসরত। ওই ছবিগুলি পোস্ট করে সকলকে দীপাবলির শুভেচ্ছা জানান বসিরহাটের তৃণমূল সাংসদ। তাঁর পোস্ট করা ছবি স্বাভাবিকভাবেই মন ছুঁয়েছে অনুরাগীদের। নেটদুনিয়ায় ছবি শেয়ারের কিছুক্ষণের মধ্যেই তা ভাইরালও হয়ে যায়।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

[আরও পড়ুন: দিওয়ালিতে একসঙ্গে নিখিল ও ঋতাভরী, সময় কাটালেন কচিকাঁচাদের সঙ্গে]

তবে চমক তাঁর পোস্ট করা ছবিতে নেই। তাঁর ইনস্টাগ্রাম স্টোরিই যেন দীপাবলিতে আসল নজর কেড়েছে নেটিজেনদের। কারণ, ইনস্টাগ্রাম স্টোরির একটিতে হালকা হাসি মুখে ‘স্বামী’ যশের চোখে চোখ রাখা ছবি শেয়ার করেছেন। নুসরতের মতোই বেগুনি রংয়ের পাঞ্জাবি পরেছেন যশ। তাঁদের দু’জনের পক্ষ থেকে দীপাবলির শুভেচ্ছা জানানো হয়। 

Yash

পরের ইনস্টাগ্রাম স্টোরিতে যেন বোমা ফাটিয়েছেন নুসরত। কারণ, এই প্রথমবার ছেলে ঈশানের ছবি শেয়ার করেছেন সাংসদ-অভিনেত্রী। বেগুনি রংয়ের শাড়ির আঁচলের ফাঁক দিয়ে ছোট্ট ঈশানের মাথার ছবি শেয়ার করেন তিনি।

Nusrat

দিনকয়েক আগে কাশ্মীরে গিয়েছিলেন যশ ও নুসরত। ইনস্টাগ্রামে নানা ছবি শেয়ার করেন অভিনেত্রী। দু’জনের কাশ্মীর সফর যে চেটেপুটে উপভোগ করেছেন, তাঁর শেয়ার করা ছবিতেই তা স্পষ্ট। ওই ছবিগুলি মন কেড়েছে অনুরাগীদের। তবে ছোট্ট ঈশানকে কলকাতায় রেখে নুসরত-যশের কাশ্মীর সফর নিয়ে বাঁকা কখা বলতেও শোনা গিয়েছে অনেককেই।

[আরও পড়ুন: ‘গোলন্দাজে’র পর এবার ‘রঘু ডাকাত’, কালীপুজোয় অনুরাগীদের সারপ্রাইজ দিলেন দেব]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে