৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

বিজেপির ‘স্বচ্ছ ভারত প্রকল্প’ আসলে বড়সড় কেলেঙ্কারি, ভিডিও পোস্ট করে দাবি নুসরতের

Published by: Paromita Kamila |    Posted: March 7, 2021 12:59 pm|    Updated: March 7, 2021 1:04 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (PM Narendra Modi) স্বপ্নের প্রকল্প ‘স্বচ্ছ ভারত অভিযান’। যে প্রকল্পের মাধ্যমে শহর থেকে গ্রাম সুন্দর ও পরিষ্কার রাখার বার্তা দিয়েছিলেন প্রধানমন্ত্রী। এমনকী ঝাড়ু হাতে রাস্তা সাফ করতেও দেখা গিয়েছিল প্রথম সারির বিজেপি নেতা-মন্ত্রীদের। সেই ‘স্বচ্ছ ভারত প্রকল্প’-এর আসল ছবি ফাঁস করে বিস্ফোরক মন্তব্য করেছেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। সামনে এসেছে গেরুয়া শিবিরের বড় কেলেঙ্কারির খবর।

শনিবার রাতে টুইটারে একটি ভিডিও শেয়ার করেছেন বসিরহাটের সাংসদ নুসরত। লিখেছেন, ” বিজেপির বড় কেলেঙ্কারি প্রকাশিত। আমরা প্রত্যেকেই নিজের অজান্তে কিছু মুহূর্ত তুলে ধরতে ভালবাসি। কিন্তু পদ্মশিবিরে তাদের অজান্তেই ধরা পড়া মুহূর্ত দুঃস্বপ্নের মতো। বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিকের (Nisith Pramanik) স্বচ্ছ ভারত অভিযানের নাটক এবার ধরা পড়েছে। আসল সাফাই হবে ২ মে।”

ভিডিওতে দেখা গিয়েছে, দেশের এক প্রসিদ্ধস্থানে সাফাই অভিযানে নেমেছেন বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিক। সেখানে ঝাড়ু হাতে পড়ে থাকা কাগজের টুকরো, ময়লা সাফ কর্মীদের সঙ্গে সাফ করছেন তিনিও। তারপরেই রিওয়াইন্ড করে দেখানো হয়েছে ভিডিওটি। দেখা গিয়েছে, বিজেপির কর্মী-সমর্থকরা নিজেরাই সেই সব ময়লা মাঠের মধ্যে ছড়াচ্ছেন। তারপরেই ঝাড়ু হাতে নেন বিজেপি সাংসদ। ভিডিও দেখে নেটিজেনদের একাংশ যেমন সমর্থন করেছেন নুসরতকে, তেমনি অনেকে আবার তাঁকে আক্রমণও করেছেন।

নুসরতের এই ভিডিওটি শেয়ার করেছেন সদ্য তৃণমূল কংগ্রেসের তরফ থেকে টিকিট পাওয়া বারাকপুরের প্রার্থী পরিচালক রাজ চক্রবর্তীও (Raj chakrabarty)। ভিডিও শেয়ার করে লিখেছেন, “ওহ মাই গড।”

সোশ্যাল মিডিয়ায় বারবার গেরুয়া শিবিরের বিরুদ্ধে তোপ দেগেছেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। গ্যাসের মূল্যবৃদ্ধি হোক বা টাকা দিয়ে বিজেপির মিছিলে লোক জোগাড়, রাজনীতির ময়দানে এক ইঞ্চিও জমি ছাড়েন না বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত জাহান।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement