BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নুসরতকে ভুলে অন্য নায়িকার প্রেমে মজলেন নিখিল জৈন! এবার কাকে মন দিলেন?

Published by: Suparna Majumder |    Posted: May 23, 2022 12:33 pm|    Updated: May 23, 2022 9:16 pm

Nusrat Jahan's Ex Nikhil Jain again in fallen in love! | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নুসরত জাহানকে (Nusrat Jahan) ভুলে নতুন জীবনের পথে পা বাড়িয়েছেন নিখিল জৈন (Nikhil Jain)। টলিপাড়ায় জোর গুঞ্জন, অন্য নায়িকার প্রেমে মজেছেন কলকাতার ব্যবসায়ী। শোনা যাচ্ছে, এবার অভিনেত্রী সৌরসেনী মৈত্রর প্রেমে হাবুডুবু খাচ্ছেন নুসরতের প্রাক্তন লিভ-ইন পার্টনার। নায়িকার পিছু পিছু লন্ডন পর্যন্ত নাকি চলে গিয়েছেন নিখিল। 

Nikhil-Sauraseni

নুসরত ও সৌরসেনীর এই খবর প্রকাশিত হয়েছে এক সংবাদমাধ্যমেও। এদিকে ইনস্টাগ্রাম (Instagram) স্টোরিতে নিজের ফ্যান পেজে একটি ছবি পোস্ট করেছেন নিখিল। তাতে লেখা, “তোমার হাসি আমায় পাগল করে দেয়।” এমন ইঙ্গিতবাহী পোস্ট নিখিল মাঝে মধ্যেই দিয়ে থাকে। তবে এবার এর কারণ হিসেবে সৌরসেনীর নাম শোনা যাচ্ছে।   

Nikhil-Instagram-Story

[আরও পড়ুন: আমুলের কার্টুনে সৌমিত্র-স্বাতীলেখা জুটির ‘বেলাশুরু’, দুই কিংবদন্তিকে শ্রদ্ধাজ্ঞাপন সংস্থার]

২০১৯ সালের ১৯ জুন তুরস্কে মালাবদল করেন নুসরত জাহান ও নিখিল জৈন। তারপর দেশে ফিরে স্বামী-স্ত্রী পরিচয়ে একসঙ্গে থাকতে শুরু করেন। নিখিলের সঙ্গে মিলে ‘ইউভ’ নামের পোশাকের কালেকশনও লঞ্চ করেছিলেন নুসরত। ২০২০ সালের পুজোর পর থেকেই নিখিল-নুসরতের সম্পর্কের ভাঙনের কথা শোনা যায়। রটনা এই ক্ষেত্রে ঘটনায় পরিণত হয়। বিষয়টি আদালত পর্যন্ত গড়ায়।

Nikhil Nusrat

নুসরতের থেকে বিচ্ছেদ চেয়ে আদালতের দ্বারস্থ হন নিখিল। নুসরত আবার জানান, তাঁর ও নিখিলের ম্যারেজ রেজিস্ট্রেশন হয়নি। ফলে তাঁদের বিয়ে হয়নি। নিখিলের সঙ্গে তিনি ‘লিভ-ইন’ সম্পর্কে ছিলেন। এর মধ্যেই আবার নুসরতের মা হওয়ার খবর শোনা যায়। নিখিল জানিয়ে দেন, তিনি নুসরতের সন্তানের বাবা নন। পরে নুসরত ছেলের বাবা হিসেবে অভিনেতা যশ দাশগুপ্ত নাম নথিভুক্ত করান। 

Nusrat Nikhil

এখন যশের সঙ্গে দিব্য়ি আছেন নুসরত। একসঙ্গে জুটি হিসেবে রিয়ালিটি শো ‘দাদাগিরি’তেও গিয়েছেন। নিখিলও নিজের মতো বাঁচার পথ খুঁজে নিয়েছেন। এর আগে নুসরতের প্রাক্তন সঙ্গীর সঙ্গে ত্রিধা চৌধুরী ও রাইমা সেনের নাম জড়িয়েছে। তবে সে জল্পনা নস্যাৎ করে নিখিল জানিয়ে দেন দু’জনই তাঁর খুব ভাল বন্ধু। সৌরসেনীর ক্ষেত্রে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। অভিনেত্রী এখন লন্ডনে শুটিংয়ে ব্যস্ত, তাঁর প্রতিক্রিয়া পাওয়াও সম্ভব হয়নি। তবে শোনা যাচ্ছে, সৌরসেনীর টানেই লন্ডন পাড়ি দিয়েছেন নিখিল।  

[আরও পড়ুন: কান চলচ্চিত্র উৎসবে দেখানো হবে পাওলি দাম অভিনীত বাংলা ছবি ‘ছাদ’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে