১৩  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শরীর নিয়ে ‘কুকথা’ প্রিয়াঙ্কা চোপড়াকে! ভেঙে পড়েন অভিনেত্রী

Published by: Paromita Kamila |    Posted: February 9, 2021 6:12 pm|    Updated: February 9, 2021 6:20 pm

Actress Priyanka Chopra launches new book titled 'Unfinished' | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রুপোলি দুনিয়ায় প্রায় ১৮ বছর পার করে ফেলেছেন তিনি। ২০০০ সালে মিস ওয়ার্ল্ডের মুকুট মাথায় ওঠার পর সেলুলয়েডের দরজা খুলে যায় তাঁর জন্য। কিন্তু সেই সুন্দরীকেও পরিচালকের কাছ থেকে শরীর নিয়ে কুরুচিকর, ইঙ্গিতপূর্ণ মন্তব্য শুনতে হয়েছিল। যে সোনালী স্বপ্নের দিকে হাত বাড়িয়েছিলেন, আচমকাই তাতে ছন্দপতন। কেরিয়ারের ভয়ানক সেই স্মৃতি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas)। তাঁর ‘আনফিনিশড’ (Unfinished) বই-তে।

অভিনেত্রী, প্রযোজক, গায়িকা হিসাবে নিজের প্রতিভা আগেই প্রকাশ করেছেন প্রিয়াঙ্কা। এবার লেখিকা হিসাবে আত্মপ্রকাশ তাঁর। আত্মজীবনী প্রকাশ করলেন তিনি। কয়েকদিন ধরেই ‘দেশি গার্ল’ নিজের সোশ্যাল মিডিয়ার টাইমলাইনে আপকামিং বইয়ের নানা কথা, গল্প শেয়ার করেছেন। লাইভ ভিডিও করে শুনিয়েছেন বইয়ের খানিকটা অংশও। এরপরেই একটি অডিও মেসেজ শেয়ার করেন তিনি। যেখানে প্রথম ছবির অডিশন দেওয়ার নোংরা অভিজ্ঞতা অনুরাগীদের জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।

মেসেজে তিনি বলেছেন, প্রথম ছবির অডিশন দিতে গিয়ে পরিচালক-প্রযোজক তাঁকে কুরুচিকর মন্তব্য করেন। এমনকী যৌন উদ্রেগকারী বেশ কিছু আপত্তিকর মন্তব্যও শুনতে হয় প্রিয়াঙ্কাকে। এই ঘটনা তাঁকে নাড়িয়ে দিয়েছিল। প্রফেশনাল জীবন শুরু হওয়ার মুহূর্তেই বড় ধাক্কা। এই ঘটনা ভিতর থেকে ভেঙে দিয়েছিল প্রিয়াঙ্কাকে। কিন্তু হার মানেননি। কাজের জগতের নানা ওঠা-পড়া নিয়ে কোনওদিন মুখ খোলেননি রুপোলি পর্দার ‘মেরি কম’ (Mary com)। সেই সব জীবনের নানা ঘাত-প্রতিঘাতের ঘটনা তুলে ধরেছেন ‘আনফিনিশড’-এ।

 

[আরও পড়ুন: তিক্ততা ভুলে ঋতুপর্ণার দিকে বন্ধুত্বের হাত শ্রীলেখার, চাইলেন নিজের ছবিতে]

সম্প্রতি প্রিয়াঙ্কাকে দেখা গিয়েছে রামিন বাহারানি পরিচালিত ‘দ্য হোয়াইট টাইগার’ ছবিতে। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায় ছবিটি। তাঁর বিপরীতে ছিলেন রাজকুমার রাও। ‘দ্য হোয়াইট টাইগার’ প্রযোজনা করেছেন প্রিয়াঙ্কা নিজেই। ইতিমধ্যেই দর্শকদের মন জয় করেছে ‘দ্য হোয়াইট টাইগার’। আগামিদিনে ‘টেক্সট ফর ইউ’, ‘ম্যাট্রিক্স ফোর’-র মতো হলিউড ছবিতে দেখা যাবে ‘দেশি গার্ল’কে।

[আরও পড়ুন: সম্পর্কে ফাটল? বন্ধুত্ব ও সততা নিয়ে মিমি-নুসরতের সোশ্যাল মিডিয়ায় পোস্ট ঘিরে জল্পনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে