BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৮  শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

শুটিং চলাকালীন বড়সড় দুর্ঘটনা, পা ভাঙল অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের, জখম অর্জুন চক্রবর্তীও

Published by: Sayani Sen |    Posted: December 4, 2021 10:40 am|    Updated: December 4, 2021 1:35 pm

Actress Priyanka Sarkar and Arjun Chakrabarty injured by an accident in Kolkata । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়েব সিরিজের শুটিং চলাকালীন মত্ত বাইক চালকের ধাক্কায় গুরুতর জখম অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। আহত হয়েছেন তাঁর সহ অভিনেতা অর্জুন চক্রবর্তীও। অভিনেত্রীর চোট বেশ গুরুতর। তাঁর অস্ত্রোপচার করা হবে শনিবারই।

‘মহাভারত মার্ডারস’ নামে এক ওয়েব সিরিজের শুটিং করছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার এবং তাঁর সহ অভিনেতা অর্জুন চক্রবর্তী (Gaurav Chakrabarty)। শুক্রবার রাতে রাজারহাটের রাস্তায় একটি দৃশ্যের শুটিং চলছিল তাঁদের। সেই সময়ই ঘটে বিপত্তি। শুক্রবার রাত ১১টা নাগাদ শুটিংয়ের সেটে কর্ডন ভেঙে এক মত্ত বাইকচালক ঢুকে পড়ে। গুরুতর জখম হন প্রিয়াঙ্কা। চোট পান অর্জুনও।

[আরও পড়ুন: জন্ম দিলেন কেন? চিকিৎসকের বিরুদ্ধে মামলা লড়ে কোটি টাকা জরিমানা আদায় তরুণীর]

জানা গিয়েছে, আহত অভিনেতা-অভিনেত্রীকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই প্রাথমিক চিকিৎসা হয় দু’জনের। এরপর বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে প্রিয়াঙ্কা এবং অর্জুনকে স্থানান্তরিত করা হয়। দুর্ঘটনার ফলে প্রিয়াঙ্কা পায়ের হাড় ভেঙে গিয়েছে। শনিবারই তাঁর অস্ত্রোপচার করা হবে। তবে অর্জুনের চোট অভিনেত্রীর মতো গুরুতর নয়। তাই পরীক্ষা নিরীক্ষার পরই ছেড়ে দেওয়া হয় অভিনেতাকে।

রাজারহাটে দুর্ঘটনার ঘটনায় স্বাভাবিকভাবেই পথ নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে। এদিকে, দুর্ঘটনার পর থেকে উধাও ওই বাইক চালক। তার খোঁজে চলছে তল্লাশি। আপাতত ‘মহাভারত মার্ডারস’ নামে ওই ওয়েব সিরিজের (Web Series) শুটিং বন্ধ রাখা হয়েছে। কবে থেকে আবারও শুটিং শুরু হবে, তা এখনও স্পষ্ট নয়। সূত্রের খবর, প্রিয়াঙ্কা সুস্থ না হয়ে ওঠা পর্যন্ত শুটিং শুরু হবে না।

[আরও পড়ুন: Kolkata Municipal Election 2021: কেন্দ্রীয় বাহিনীর নজরদারিতে পুরভোটের আরজি, সুপ্রিম কোর্টে বিজেপি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে