২২  শ্রাবণ  ১৪২৯  সোমবার ৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘ট্রেনে-বাসে যৌন হেনস্তার শিকার হয়েছি’, বিস্ফোরক রবিনা ট্যান্ডন

Published by: Suparna Majumder |    Posted: July 3, 2022 7:42 pm|    Updated: July 3, 2022 7:59 pm

Actress Raveena Tandon hits back at trolls questioning her privilege | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের ‘মস্ত মস্ত গার্ল’ তিনি। নয়ের দশকে চুটিয়ে অভিনয় করেছেন। আবার ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমায় বড়পর্দায় কামব্যাক করে দর্শকদের প্রশংসা পেয়েছেন। সেই রবিনা ট্যান্ডনকেও (Raveena Tandon)  একদিন লোকাল ট্রেনে ও বাসে শারীরিক নিগ্রহের শিকার হতে হয়েছিল। এতদিনে অতীতের সেকথা জানালেন সোশ্যাল মিডিয়ায়। 

Raveena

বিষয়টির সূত্রপাত হয় এক নেটিজেনের টুইটকে কেন্দ্র করে। মুখ্যমন্ত্রী থাকাকালীন মুম্বইয়ের আরে অরণ্যের গাছ কেটে মেট্রো সম্প্রসারণের কাজ স্থগিত করার নির্দেশ দিয়েছিলেন দেবেন্দ্র ফড়নবিশ। উপ-মুখ্যমন্ত্রী হওয়ার পর তাঁর সেই সিদ্ধান্তের সমালোচনা করে টুইট করেন ওই নেটিজেন। নিজের টুইটে রবিনা ট্যান্ডন, দিয়া মির্জার মতো তারকাকে ট্যাগ করে তিনি প্রশ্ন তোলেন, তাঁদের মতো তারকারা কি মুম্বইয়ের মধ্যবিত্ত মানুষের যন্ত্রণা বুঝতে পারবেন? 

[আরও পড়ুন: শরীরে জড়ানো তোয়ালে, বাথটবে শুয়ে ক্যামেরার সামনে পোজ দিলেন অভিনেত্রী ইশা সাহা]  

এই প্রশ্নের জবাব দিয়েই রবিনা লেখেন, “অল্প বয়সে অবশ্যই লোকাল ট্রেন ও বাসে যাতায়াত করেছি, আর অন্যান্য মহিলার মতোই শারীরির নিগ্রহের শিকার হতে হয়েছে। ১৯৯২ সালে প্রথম গাড়ি কিনি। উন্নয়নকে সবসময় স্বাগত জানানো উচিত। তবে আমাদের দায়িত্বশীল হওয়া দরকার। শুধু এই একটি প্রজেক্টের ক্ষেত্রেই নয়, অরণ্য বাঁচানো, বন্যপ্রাণী এবং পরিবেশ রক্ষা করার ক্ষেত্রে আরও বেশি দায়িত্বশীল হওয়া দরকার আমাদের।”

Raveena-Tweet

উল্লেখ্য, ১৯৯১ সালে ‘পাত্থর কে ফুল’ সিনেমার মাধ্যমে বলিউডে রবিনার সফর শুরু হয়। সুপারহিট সেই ছবিতে সলমন খানের নায়িকা ছিলেন তিনি। তারপর অক্ষয় কুমার, অজয় দেবগন, সানি দেওল, সঞ্জয় দত্ত, সুনীল শেট্টির সঙ্গে জুটি বেঁধে বহু ব্লকবাস্টার সিনেমায় অভিনয় করেছেন। কিছুদিন আগে ‘আরণ্যক’ সিরিজ ও ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমায় দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এখন সঞ্জয় দত্তর সঙ্গে ‘ঘুড়চড়ি’ সিনেমার শুটিং শুরু করেছেন তিনি।  

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Raveena Tandon (@officialraveenatandon)

[আরও পড়ুন: প্রিয়াঙ্কা ও ছেলে সহজকে পাশে নিয়ে নতুন শুরুর ইঙ্গিত রাহুলের, ব্যাপারটা কী?]  

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে