BREAKING NEWS

৩০ জ্যৈষ্ঠ  ১৪২৮  সোমবার ১৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

লিখলেন, গাইলেন, অভিনয়ও করলেন, প্রথম হিন্দি মিউজিক ভিডিওতেই বাজিমাত ঋতাভরীর

Published by: Suparna Majumder |    Posted: May 21, 2021 4:52 pm|    Updated: May 21, 2021 9:02 pm

Actress Ritabhari Chakraborty and Pavail Gulati paired up in Sawaan Music Video | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃষ্টির সিক্ততায় লুকিয়ে থাকে মন ভাল করা প্রেমের সুর। সেই সুরই ধরা দিল অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর (Ritabhari Chakraborty) কণ্ঠে। শুক্রবার নিজের প্রথম হিন্দি গানের মিউজিক ভিডিও প্রকাশ করলেন ঋতাভরী। গানে তাঁকে সঙ্গত দিয়েছেন বলিউডের প্রখ্যাত সংগীতশিল্পী, গীতিকার, সংগীত পরিচালক স্বানন্দ কিরকিরে (Swanand Kirkire)। আর মিউজিক ভিডিওয় ঋতাভরীর সঙ্গে জুটি বেঁধেছেন ‘থাপ্পড়’ সিনেমা খ্যাত অভিনেতা পাভেল গুলাটি (Pavail Gulati)।

[আরও পড়ুন: করোনায় স্বজন হারানোদের পাশে দাঁড়িয়ে এবার শ্মশান তৈরি করছেন দেব]

নতুন এই গানের কথা আগেই জানিয়েছিলেন ঋতাভরী। শুটিংয়ের ছবিও এসেছিল প্রকাশ্যে। বৃষ্টির আমেজে প্রেমের এই গানের কথা লিখেছেন ঋতাভরী। গানের সুরও তিনিই সাজিয়েছেন। তাতে জনপ্রিয় ‘রঙ্গি সারি’ গানটির অংশ গেয়েছেন স্বানন্দ কিরকিরে। মিউজিক ভিডিও সেনা অফিসারের চরিত্রে অভিনয় করেছেন পাভেল। মাঝে বিরহের ব্যথা থাকলেও শেষে রয়েছে মনের মানুষ ফেরার আনন্দ।

‘সাভন’ গানের মিউজিক এবং অ্যারেঞ্জমেন্টের দায়িত্বে ছিলেন সম্বিত মুখোপাধ্যায়। মিক্স ও মাস্টারিংয়ে সায়ন ঘোষ। রাহুল দাশগুপ্ত এবং খুশবু লোহারিয়ালের নিবেদিত গানটির প্রযোজনায় ঋতাভরীর সঙ্গী হয়েছেন মা শতরূপা সান্যাল। ভিডিওটি পরিচালনা করেছেন আত্রেয়ী সেন।

গত বছরের ডিসেম্বরে নিজের গাওয়া ‘রূপ সাগরে’ গানের মিউজিক ভিডিও প্রকাশ করেছিলেন ঋতাভরী। এখনও পর্যন্ত ছ’লক্ষেরও বেশি মানুষ ইউটিউবে তা দেখে ফেলেছেন। অনেকেই অভিনেত্রীর গানের প্রশংসা করেছেন। ২০১৭ সালে আবার আয়ুষ্মান খুরানার সঙ্গে ‘ওরে মন’ মিউজিক ভিডিওয় জুটি বেঁধেছিলেন ঋতাভরী। কমলেশ্বর মুখোপাধ্যায় এবং বিদীপ্তা চক্রবর্তীও ছিলেন সেই মিউজিক ভিডিওয়। এবার বৃষ্টির সুরে দর্শক এবং শ্রোতাদের মুগ্ধ করলেন অভিনেত্রী। প্রয়োজনে গানটি কলারটিউনও করা যেতে পারে। নিজের ইনস্টাগ্রাম পোস্টে সেই তথ্য এবং লিঙ্ক দিয়েছে ঋতাভরী। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty)

[আরও পড়ুন: সারা শরীরে জীবন্ত মৌমাছি, অ্যাঞ্জেলিনা জোলির ফটোশুটের ভিডিও দেখলে গা শিউরে উঠবে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement