BREAKING NEWS

১০ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ২৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

সারা শরীরে জীবন্ত মৌমাছি, অ্যাঞ্জেলিনা জোলির ফটোশুটের ভিডিও দেখলে গা শিউরে উঠবে

Published by: Suparna Majumder |    Posted: May 21, 2021 1:24 pm|    Updated: May 21, 2021 1:24 pm

Angelina Jolie gets covered with bees for 18 minutes for a striking World Bee Day special Photoshoot | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সারা শরীরে বেয়ে বেড়াচ্ছে জীবন্ত মৌমাছি। গলা পেরিয়ে মুখ, নাক, কানের পাশ পর্যন্ত পৌঁছে গিয়েছে। কিন্তু মডেল হয়ে ক্যামেরার সামনে দাঁড়িয়ে থাকা অ্যাঞ্জেলিনা জোলির (Angelina Jolie) মুখে বিরক্তি কিংবা ভয়ের লেশমাত্র নেই। চোখ দু’টো জ্বলজ্বল করছে আত্মবিশ্বাসে। এভাবেই জীবন্ত মৌমাছি গায়ে নিয়ে বিশেষ ফটোশুট করলেন অস্কারজয়ী হলিউড অভিনেত্রী। তাঁর ফটোশুটের এই ভিডিও শোরগোল ফেলেছে নেটদুনিয়ায়। কেউ ভয়ে শিউরে উঠেছেন, কেউ আবার তুমুল প্রশংসা করেছেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dan Winters (@danwintersphoto)

প্রথমে ভিডিওটি দেখলে মনে হবে যেন কোনও স্পেশ্যাল এফেক্ট। যেখানে অ্যাঞ্জেলিনা জোলির ছবি ব্যবহার করে প্রযুক্তির মাধ্যমে তাতে কৃত্রিম মৌমাছির সৃষ্টি করা হয়েছে। একেবারে স্থির চোখে ক্যামেরার দিকে তাকিয়ে ছিলেন হলিউড সুন্দরী। কিন্তু পরক্ষণেই ভুল ভাঙবে। যখন আস্তে আস্তে ওপরের দিকে তাকাবেন অ্যাঞ্জেলিনা।

[আরও পড়ুন: বিতর্কে মনোজ বাজপেয়ীর ‘দ্য ফ্যামিলি ম্যান সিজন ২’, নেটদুনিয়ার সিরিজ বয়কটের ডাক]

জানা গিয়েছে, টানা ১৮ মিনিট এভাবেই জীবন্ত মৌমাছি শরীরে নিয়ে শান্তভাবে দাঁড়িয়ে ছিলেন অ্যাঞ্জেলিনা। কিন্তু কেন? বিশ্ব মৌমাছি দিবস (World Bee Day) উপলক্ষ্যে বিশেষ এই ফটোশুটটি করেছেন হলিউড (Hollywood) তারকা। মৌমাছি সংরক্ষণের অন্যতম পথিকৃৎ অ্যান্টন ইয়ানসার সম্মানে চলতি বছর ২০ মে পালন করা হয় দিনটি। সেই কারণেই ফটোশুটের মাধ্যমে মৌমাছি সংরক্ষণের বার্তা দিতে চেয়েছেন। রিচার্ড আ্যাভেডনের বিখ্যাত পোট্রেট ‘দ্য বি কিপার’ থেকে (The Beekeeper Potrait) থেকে অনুপ্রাণিত হয়েই শুটিং করেছেন তিনি।

Richard Avedon's famous beekeeper portrait

ফটোশুটের শুটিং ফ্লোরে কড়া নিরাপত্তা ছিল। চিত্রগ্রাহক ড্যান উইন্টারস জানান, অ্যাঞ্জেলিনা বাদে সেটের প্রত্যকেই মৌমাছির হাত থেকে বাঁচার জন্য বিশেষ স্যুট পরে ছিলেন। মৌমাছিরা যাতে বিরক্ত না হয় তার জন্য শুধু ছবি তোলার জায়গা বাদে বাকি সমস্ত জায়গা অন্ধকার করে রাখা হয়েছিল। মৌমাছিরা যাতে হলিউড অভিনেত্রীর দিকে আকর্ষিত হয় তার জন্য ফেরোমন নামের রাসায়নিক ব্যবহার করা হয়েছিল। অ্যাঞ্জেলিনা একেবারে স্থির হয়ে দাঁড়িয়ে ছিলেন। তাঁর এই দক্ষতা এবং ধৈর্য দেখে মুগ্ধ ফটোগ্রাফার এবং তাঁর সঙ্গীরা।

[আরও পড়ুন: ‘মালিককে গিয়ে বল জুন আন্টি ফিরে এসেছে’, ‘শ্রীময়ী’র প্রোমো পোস্ট করে ঘোষণা ঊষসীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement