BREAKING NEWS

৩০ জ্যৈষ্ঠ  ১৪২৮  সোমবার ১৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

‘মালিককে গিয়ে বল জুন আন্টি ফিরে এসেছে’, ‘শ্রীময়ী’র প্রোমো পোস্ট করে ঘোষণা ঊষসীর

Published by: Suparna Majumder |    Posted: May 20, 2021 8:53 pm|    Updated: May 20, 2021 8:54 pm

Ushasie Chakraborty to return in Sreemoyee serial as June Aunty | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় দু’মাস ‘শ্রীময়ী’তে দেখা যায়নি জুন আন্টি মানে ঊষসী চক্রবর্তীকে (Ushasie Chakraborty)। তাতেই মন খারাপ ছিল স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিকের দর্শকদের। জুনকে মিস করছিলেন খোদ শ্রীময়ী অর্থাৎ ইন্দ্রাণী হালদারও (Indrani Haldar)। লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের কাছে অনস্ক্রিন শত্রুকে ফিরিয়ে আনার আবেদনও জানিয়েছিলেন তিনি। সেই আবেদন রাখা হয়েছে। টেলিভিশনের পর্দায় ফিরছেন জনপ্রিয় চরিত্রটি। অনির্বাণ ভট্টাচার্য অভিনীত ‘খোকা’ চরিত্রের মেজাজেই নিজের প্রত্যাবর্তনের ঘোষণা করলেন ঊষসী।

টুইটার প্রোফাইলে ‘শ্রীময়ী’ (Sreemoyee) ধারাবাহিকের আসন্ন এপিসোডের আগাম ঝলক প্রকাশ করেছেন ঊষসী। ক্যাপশনে মজার ছলে লিখেছেন, “দামে কম মানে ভাল এখন অতীত। পাঁচতলা মল পুরোটাই শ্রীময়ী ফ্র্যানডস। মালিককে গিয়ে বল জুন আন্টি ফিরে এসেছে।”

[আরও পড়ুন: বাড়ছে ঘনিষ্ঠতা, একসঙ্গে পার্টি করছেন যশ-নুসরত! ভাইরাল ছবি ঘিরে জল্পনা]

ঊষসীর এই পোস্টে সম্প্রতি ভাইরাল হওয়া ‘কাকলী ফার্ণিচার’ বিজ্ঞাপন নিয়েও রসিকতা করা হয়েছে। এতদিন বাদে শ্রীময়ীর ফ্লোরে ফিরে বেশ খুশি অভিনেত্রী। তবে তাঁর অনুপস্থিতিতে যে সিরিয়ালের জনপ্রিয়তা কমেছে, তা মানতে নারাজ ঊষসী চক্রবর্তী। ইন্দ্রাণী হালদার, টোটা রায়চৌধুরী, সুদীপ মুখোপাধ্যায়ের মতো তারকারা এই সিরিয়ালের সম্পদ বলেই মনে করেন তিনি। 

ধারাবাহিকের নতুন এই প্রোমোতে দেখা যাচ্ছে, বেশ কয়েক বছর কেটে গিয়েছে। এই সময়টা সংশোধনাগারে কাটিয়েছে জুন।  আনন্দ নিকেতনেও অনেক পরিবর্তন এসেছে। প্রতিষ্ঠিত হয়ে শ্রীময়ীর কাছে ফিরে এসেছে ডিঙ্কা (সপ্তর্ষি মৌলিক)।  এমন পরিস্থিতিতে জুন কি নতুন কোনও ঝামেলার সৃষ্টি করবে?  এই প্রশ্নই জাগছে অনেকের মনে।  তবে জুনের এই প্রত্যাবর্তনের খবরে বেশ খুশি ‘শ্রীময়ী’ অনুরাগীরা। অনেকেই ঊষসীকে স্বাগত জানিয়েছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।  

[আরও পড়ুন: ভোটে হারলেও করোনা যুদ্ধে আসানসোলের পাশে সায়নী, দিলেন মাস্ক-স্যানিটাইজার-খাবার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement