১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ভোটে হারলেও করোনা যুদ্ধে আসানসোলের পাশে সায়নী, দিলেন মাস্ক-স্যানিটাইজার-খাবার

Published by: Suparna Majumder |    Posted: May 20, 2021 5:14 pm|    Updated: May 20, 2021 6:49 pm

TMC leader cum actress Saayoni Ghosh extends hand to fight corona at Asansol | Sangbad Pratidin

শেখর চন্দ্র, আসানসোল: একুশের বিধানসভা নির্বাচনে (West Bengal Election) পরাজিত হয়েও আসানসোল দক্ষিণ (Asansol Dakshin) কেন্দ্রকে ভুলতে পারেননি সায়নী ঘোষ। কলকাতা থেকে আসানসোল দক্ষিণের কালীপাহাড়ি ও ডামরা অঞ্চলে ত্রাণ নিয়ে ছুটে এলেন তৃণমূলের তারকা নেত্রী। গোটা রাজ্যে কড়া বিধিনিষেধ, কার্যত লকডাউন। নির্দিষ্ট সময়ের পর দোকানপাট বন্ধ। বহু মানুষ রুজি-রুটিহীন। ঠিক এই সময় সায়নী ঘোষ (Saayoni Ghosh) আর্থিকভাবে পিছিয়ে পড়া মানুষদের জন্য খাবার, মাস্ক এবং স্যানিটাইজার নিয়ে যান। শিশুদের হাতে দেন রঙিন ছাতা ও চকোলেট। পাশাপাশি করোনা আক্রান্ত বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পালের (Agnimitra Paul) আরোগ্য কামনাও করেন।

ভোটের প্রচারে নেমে আসানসোলের যে সমস্ত মহিলা ও শিশুদের সঙ্গে তিনি আনন্দঘন মূহূর্ত কাটিয়েছিলেন তাঁদের সঙ্গে ফের হুল্লোর করেন সায়নী। সামাজিক দূরত্ব মেনেই হয় সমস্তকিছু। দূরত্ববিধি মানতে চক দিয়ে গোল গোল করে দাগ কাটা হয়েছিল। ত্রাণ যাঁরা নেবেন তাঁরা সেখানে আগে থেকেই দাঁড়িয়ে ছিলেন।কোভিডের বাড়বাড়ন্তে দূরত্ব বজায় রেখেই চলেছেন সায়নী। অভিনেত্রী জানান, ভোটে হারা জেতা বড় কথা নয়। এখানকার মানুষ তাঁকে যে ভালোবাসা দিয়েছেন, আপন করে নিয়েছেন,সেই টানেই তিনি দুঃসময়ে ছুটে এসেছেন।

[আরও পড়ুন: করোনামুক্ত হওয়ার পরই সেরিব্রাল স্ট্রোক, প্রয়াত অরিজিৎ সিংয়ের মা]

আসানসোল দক্ষিণে তৃণমূলের হয়ে ভোটে দাঁড়িয়ে পরাজিত হয়ে যান তারকা প্রার্থী সায়নী ঘোষ। বিজেপির অগ্নিমিত্রা পালের কাছে ৪ হাজার ৪৮৭ ভোটের ব্যবধানে তিনি হেরে যান। সায়নীর প্রাপ্ত ভোট ছিল ৮৩ হাজার ৩৯৪। অগ্নিমিত্রার ভোট ছিল ৮৭ হাজার ৮৮১। তাই ওই ৮৩ হাজার মানুষের সমর্থনকে কখনই খাটো করে দেখতে রাজি নন সায়নী। অভিনেত্রী পরাজিত হলেও রাজ্যে ক্ষমতায় তৃণমূল (TMC)। সায়নীকেও আসানসোলের কোনও প্রশাসনিক দায়িত্ব দেওয়ার দাবি তুলেছিলেন আসানসোল দক্ষিণের তৃণমূল কর্মীরা। এদিন করোনা আক্রান্ত বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পালেরও আরোগ্য কামনা করেন সায়নী। বলেন, “এলাকার বিধায়ক দীর্ঘদিন অসুস্থ থাকলে সেই এলাকার মানুষের জন্য সুখকর নয়।” জানা গিয়েছে, শুক্রবারও আসানসোল দক্ষিণ কেন্দ্রে ত্রাণের কাজে ব্যস্ত থাকবেন সায়নী। সূত্রের খবর, শীঘ্রই তৃণমূলের রাজ্য কমিটিতে জায়গা পাচ্ছেন অভিনেত্রী।

দেখুন ভিডিও –

[আরও পড়ুন: বৃদ্ধ করোনা রোগীর পাশে ঋতুপর্ণা, সিঙ্গাপুরে বসেই ভরতি করালেন কলকাতার হাসপাতালে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে