BREAKING NEWS

৭ আষাঢ়  ১৪২৮  মঙ্গলবার ২২ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

করোনামুক্ত হওয়ার পরই সেরিব্রাল স্ট্রোক, প্রয়াত অরিজিৎ সিংয়ের মা

Published by: Suparna Majumder |    Posted: May 20, 2021 1:57 pm|    Updated: May 20, 2021 3:11 pm

Singer Arijit Singh's mother died after being COVID-19 negative | Sangbad Pratidin

ক্ষীরোদদীপ্তি ভট্টাচার্য: মাতৃহারা হলেন অরিজিৎ সিং (Arijit Singh)। বুধবার রাত এগারোটা নাগাদ ঢাকুরিয়ার আমরি (AMRI Dhakuria) হাসপাতালে প্রয়াত হন জনপ্রিয় গায়কের মা অদিতি সিং। বৃহস্পতিবার ভোরে তাঁর দেহ পরিবারের সদস্যদের হাতে তুলে দেওয়া হয়।

মে মাসের প্রথম সপ্তাহে করোনা (Corona Virus) আক্রান্ত হয়ে হাসপাতালে ভরতি হয়েছিলেন অরিজিৎ সিংয়ের মা। হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছে, বেশ কয়েকদিন একমো সাপোর্টে রাখা হয়েছিল তাঁকে। ১৭ মে করোনামুক্ত হন অদিতিদেবী। তবে পরে আবার সেরিব্রাল স্ট্রোক হয় তাঁর। সেই ধাক্কা সামলে উঠতে পারেননি অরিজিৎ সিংয়ের মা। মঙ্গলবার রাতে হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। এদিন ভোর ৫টা নাগাদ তাঁর দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়।

[আরও পড়ুন: বৃদ্ধ করোনা রোগীর পাশে ঋতুপর্ণা, সিঙ্গাপুরে বসেই ভরতি করালেন কলকাতার হাসপাতালে]

মে মাসের প্রথম সপ্তাহে যখন অরিজিৎ সিংয়ের মায়ের অসুস্থতার খবর পাওয়া গিয়েছিল, সেই সময় শোনা গিয়েছিল, জিয়াগঞ্জের বাড়িতেই অসুস্থ হয়ে পড়েছিলেন গায়কের মা। কোভিড পজিটিভ রিপোর্ট হাতে আসার পর অদিতি সিংকে প্রথমে স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়েছিল। সেখানে তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় কলকাতায় নিয়ে আসা হয়। ভরতি করা হয় ঢাকুরিয়ার আমরি হাসপাতালে।কোভিডের (COVID-19) কারণে অরিজিতের মায়ের শরীরে প্লেটলেটের সংখ্যা একেবারেই কমে গিয়েছিল। বিরল এ নেগেটিভ রক্তের প্রয়োজন ছিল তাঁর। অরিজিতের মায়ের জন্য সোশ্যাল মিডিয়ায় রক্তদাতা চেয়ে পোস্ট শেয়ার করেছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) এবং সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। জানিয়েছিলেন পুরুষ রক্তদাতা প্রয়োজন। আর স্বস্তিকা এবং সৃজিতের পোস্টের পর অনেকেই রক্ত দিতে আগ্রহী হন। তরুণ ব্যবসায়ী প্রতীকের রক্ত নেওয়া হয়।

পরে অরিজিৎ নিজে সোশ্যাল মিডিয়ায় জানান মায়ের জন্য রক্ত পাওয়া গিয়েছে। এর জন্য সকলকে ধন্যবাদও জানান। সেই সময় অরিজিৎ জানিয়েছিলেন, তাঁর মায়ের অবস্থা স্থিতিশীল। কিন্তু করোনাকে জয় করলেও সেরিব্রাল স্ট্রোকের ধাক্কা সামলে উঠতে পারেনি অদিতি সিংয়ের শরীর। বুধবার রাতে মা’কে হারালেন জনপ্রিয় গায়ক। কঠিন এই সময়ে তাঁর পাশে দাঁড়িয়েছেন অনুরাগী ও সতীর্থরা। গায়ককে সমবেদনা জানিয়েছেন অনেকেই।

[আরও পড়ুন: সেফ হোম তৈরি করতে গিয়ে কেন কেঁদে ফেলেছিলেন? জানালেন যিশু]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement