BREAKING NEWS

৩০ জ্যৈষ্ঠ  ১৪২৮  সোমবার ১৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

বৃদ্ধ করোনা রোগীর পাশে ঋতুপর্ণা, সিঙ্গাপুরে বসেই ভরতি করালেন কলকাতার হাসপাতালে

Published by: Suparna Majumder |    Posted: May 20, 2021 12:54 pm|    Updated: May 20, 2021 12:54 pm

Actress Rituparna Sengupta helps COVID-19 positive old lady in Kolkata, facilitates vaccines for special people | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুটিংয়ের কাজ আপাতত নেই। পরিবারের সঙ্গে রয়েছেন সিঙ্গাপুরে (Singapore)। সেখানে থেকেও কলকাতার করোনা (Corona Virus) রোগীদের জন্য কাজ করে চলেছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। সিঙ্গাপর থেকেই কোভিড (COVID-19) পজিটিভ এক বৃদ্ধাকে হাসপাতালে ভরতি করিয়ে দিয়েছেন নায়িকা। পাশাপাশি শহরের বিশেষভাবে সক্ষম মানুষদের টিকাকরণের (Vaccination) বন্দোবস্তও করছেন তিনি।

জানা গিয়েছে বিজয়গড়ের বাসিন্দা ওই বৃদ্ধা। তাঁর ছেলেও করোনা আক্রান্ত। হাসপাতালে ভরতি হতে না পেরে নৃত্যশিল্পী অভিরূপ দাসের সাহায্য চান তিনি। সেই খবর  সিঙ্গাপুরে থাকা ঋতুপর্ণার কানেও পৌঁছায়। সঙ্গে সঙ্গে সক্রিয় হন অভিনেত্রী। সেখান থেকেই কথা বলে বৃদ্ধাকে এম আর বাঙুর হাসপাতালে ভরতির ব্যবস্থা করে দেন। বৃদ্ধার ওষুধপত্রের ব্যবস্থা করছেন অভিরূপ। নিয়মিত তাঁর খোঁজ রাখছেন ঋতুপর্ণা।

[আরও পড়ুন: সেফ হোম তৈরি করতে গিয়ে কেন কেঁদে ফেলেছিলেন? জানালেন যিশু]

বিদেশে পরিবারের সঙ্গে থাকলেও কলকাতার বন্ধুদের সঙ্গে মিলে কমিউনিটি কিচেন চালাচ্ছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। যার মাধ্যমে দক্ষিণ কলকাতার বহু করোনা রোগীর বাড়িতে খাবার পৌঁছে দেওয়া হচ্ছে। বিশেষভাবে সক্ষম মানুষদের নিয়েও চিন্তিত অভিনেত্রী। তাঁদের টিকাদানের (Corona Vaccine) ব্যবস্থাও করছেন তিনি। এর জন্য উডল্যান্ড হাসপাতালের (Woodlands hospital) সিইও ডা. রূপালি বসুর (Rupali Basu) সঙ্গেও যোগাযোগ করেছেন। এই কাজে ‘প্রয়াস’-এর মতো সংস্থাও যুক্ত। সকলে মিলে বিশেষভাবে সক্ষম মানুষ এবং স্বেচ্ছাসেবীদের টিকাকরণের ব্যবস্থা করছেন। বৃহস্পতিবার টুইটারে বিশেষভাবে সক্ষম শিশুদের নিয়েও চিন্তা প্রকাশ করেন ঋতুপর্ণা। জানান, সাধারণ মানুষের মতো নিজেদের যন্ত্রণার কথা তারা জানাতে পারে না। ফলে একাকীত্বটা তাদের বেশি। এমন শিশুদের পাশে দাঁড়ানোর আবেদন জানান অভিনেত্রী।

[আরও পড়ুন: অতিমারী মোকাবিলায় তারকা ব্রিগেড, কীভাবে কাজ করছেন দেব-রাজ-জুন মালিয়ারা?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement