BREAKING NEWS

৩০ জ্যৈষ্ঠ  ১৪২৮  সোমবার ১৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

বাড়ছে ঘনিষ্ঠতা, একসঙ্গে পার্টি করছেন যশ-নুসরত! ভাইরাল ছবি ঘিরে জল্পনা

Published by: Suparna Majumder |    Posted: May 20, 2021 8:04 pm|    Updated: May 20, 2021 8:51 pm

Nusrat Jahan and Yash Dasgupta's picture goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের যশ ও নুসরতের সম্পর্ক নিয়ে সরগরম টিনসেল টাউন। এবার দুই তারকার ছবিকে কেন্দ্র করে জল্পনার সূত্রপাত। ফেসবুকে নুসরত জাহান (Nusrat Jahan) এবং যশ দাশগুপ্তর (Yash Dasgupta) সঙ্গে দু’টি ছবি পোস্ট করেছেন প্রসাধনী প্রস্তুতকারক সংস্থার মালিক রাজকুমার গুপ্তা (Rajkumar Gupta)। ছবিতে প্রায় একই ফ্রেমে রয়েছেন রাজ। শুধু একটিতে তাঁর সঙ্গে রয়েছেন যশ, আরেকটিতে রয়েছেন নুসরত। তাহলে কি একসঙ্গে পার্টি করছিলেন দুই তারকা? এই প্রশ্নই তুলেছেন অনেকে।

Viral Picture of Yash and Nusrat

[আরও পড়ুন: ‘এ কোন নরক?’ প্যালেস্তাইনে নিহত শিশুর ছবি পোস্ট করে প্রশ্ন জয়া আহসানের]

উল্লেখ্য, গত বছরের পুজোর পর থেকেই স্বামী নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে নুসরতের মনোমালিন্যের খবর প্রকাশ্যে এসেছিল। পরে সংবাদ প্রতিদিনকে দেওয়া সাক্ষাৎকারে নুসরত জানিয়েছিলেন, নিখিলের সঙ্গে তিনি আর থাকছেন না। এমন পরিস্থিতিতেই নুসরত ও যশের সম্পর্কের গুঞ্জন প্রকাশ্যে আসে। তবে একুশের ভোটের আগে সকলকে চমকে দিয়ে তৃণমূল সাংসদ (TMC MP) নুসরতের বিরোধী পক্ষের দল বিজেপিতে (BJP) যোগ দেন। বিজেপির প্রার্থী হয়ে ভোটেও লড়েছিলেন যশ। কিন্তু হেরে যান অভিনেতা। দুই ভিন্ন রাজনৈতিক দলের সদস্য হলেও অবশ্য যশ-নুসরতের বিশেষ বন্ধুত্বের কোনও পরিবর্তন হয়নি। একাধিকবার সোশ্যাল মিডিয়া পোস্টে তা লক্ষ্য করা গিয়েছে।

গত সপ্তাহেই পাহাড়ের মাঝে দাঁড়িয়ে থাকার একটি পুরনো ছবি পোস্ট করেন যশ। ক্যাপশনে জানান ছবিটি নুসরত তুলে দিয়েছেন। আবার একই দিনে গিটার হাতে নিয়ে ছবি পোস্ট করে নুসরত ক্যাপশনে জানিয়েছিলেন, তাঁর ছবিটি যশ তুলে দিয়েছেন। যদিও দুই তারকার কেউই প্রকাশ্যে এনিয়ে কোনও প্রতিক্রিয়া এখনও পর্যন্ত দেননি। তবে যশের সঙ্গে প্রকাশ্য ইভেন্টে আসতে কখনও দ্বিধা বোধ করেননি নুসরত। কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল ব্রাত্য বসু পরিচালিত ছবি ‘ডিকশনারি’। ছবিতে আবির চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছেন নুসরত। ‘ডিকশনারি’র প্রিমিয়ারেও যশের সঙ্গে দেখা গিয়েছিল নুসরতকে। 

[আরও পড়ুন: ভোটে হারলেও করোনা যুদ্ধে আসানসোলের পাশে সায়নী, দিলেন মাস্ক-স্যানিটাইজার-খাবার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement