BREAKING NEWS

১০ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ২৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

বিতর্কে মনোজ বাজপেয়ীর ‘দ্য ফ্যামিলি ম্যান সিজন ২’, নেটদুনিয়ার সিরিজ বয়কটের ডাক

Published by: Suparna Majumder |    Posted: May 21, 2021 12:22 pm|    Updated: May 21, 2021 12:22 pm

The Family Man Season 2 controversy, Samantha Akkineni is Being Trolled for her character | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুধবারই প্রকাশ্যে এসেছিল ‘দ্য ফ্যামিলি ম্যান সিজন ২’র (The Family Man Season 2) ট্রেলার। শুক্রবারের মধ্যে তা ২ কোটি ৭৫ লক্ষেরও বেশি মানুষ দেখে ফেলেছেন ইউটিউবে। শ্রীকান্ত তিওয়ারি হিসেবে মনোজ বাজপেয়ীর (Manoj Bajpayee) এই দ্বিতীয় ইনিংসের ঝলক বেশ পছন্দ হয়েছে দর্শকদের। তবে নেটদুনিয়ার ট্রোলের পালাও শুরু হয়ে গিয়েছে। সিরিজের দ্বিতীয় মরশুমের এপিসোড বয়কটের ডাক দিয়েছেন নেটিজেনদের একাংশ। বিতর্কের কেন্দ্রবিন্দুতে দক্ষিণী অভিনেত্রী সামান্তা আক্কিকেনির (Samantha Akkineni) চরিত্র।

ছবিতে তামিল বিদ্রোহীর চরিত্রে অভিনয় করেছেন সামান্তা। আবার বিদ্রোহীদের দলের সঙ্গে ISI-এর যোগও দেখানো হয়েছে। যার তদন্ত করতেই শ্রীকান্ত এবং তাঁর সঙ্গী জে কে তলপড়েকে (শারিব হাসমি) পাঠানো হয়েছিল। এতেই ক্ষুব্ধ নেটদুনিয়ার একাংশ সিরিজটি বয়কটের ডাক দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হয়েছে ‘ফ্যামিলি ম্যান ২ এগেইন্সট তামিলিয়ানস’ (Family Man 2 Against Tamilians) হ্যাশট্যাগ। অভিযোগ সামান্তার চরিত্র রাজির মাধ্যমে তামিলদের অসম্মান করা হয়েছে। আবার সামান্তার পোশাককে LTTE-র ইউনিফর্মের সঙ্গেও তুলনা করেছেন অনেকে। তামিল মানুষজন মোটেও উগ্র পন্থায় বিশ্বাস করেন না, তাঁরা শান্তি পছন্দ করেন বলেই জানানো হয়েছে।

[আরও পড়ুন: ‘মালিককে গিয়ে বল জুন আন্টি ফিরে এসেছে’, ‘শ্রীময়ী’র প্রোমো পোস্ট করে ঘোষণা ঊষসীর]

২০১৯ সালের ২০ সেপ্টেম্বর আমাজন প্রাইম ভিডিওর (Amazon Prime Video) সিরিজ ‘দ্য ফ্যামিলি ম্যান’। ভারতীয় ওয়েব প্ল্যাটফর্মের সিরিজগুলির মধ্যে অত্যন্ত জনপ্রিয় রাজ নিদিমরু এবং কৃষ্ণা ডি কে পরিচালিত সিরিজটি। সিরিজে মনোজের স্ত্রী সুচিত্রার চরিত্রে অভিনয় করছেন দক্ষিণী তারকা প্রিয়মণি (Priyamani)। এছাড়াও রয়েছেন সীমা বিশ্বাস, দর্শন কুমার, মেহেক ঠাকুর-সহ আরও অনেকে। চলতি বছর ফেব্রুয়ারিতেই মুক্তি পাওয়ার কথা ছিল দ্বিতীয় সিজনটির। কিন্তু একাধিক কারণে মুক্তির দিনক্ষণ পিছিয়ে যায়। ফলে দর্শকদের আগ্রহ আর কৌতূহলের পারদও চড়তে থাকে। সেই কৌতূহলের নিরসন হয় গত বুধবার। সেদিনই ট্রেলারটি প্রকাশ্যে আসে। তর্ক-বিতর্ক যতোই হোক ৪ জুন সিরিজটি দেখার অপেক্ষায় দিন গুনছেন অনেকেই।

[আরও পড়ুন: বাড়ছে ঘনিষ্ঠতা, একসঙ্গে পার্টি করছেন যশ-নুসরত! ভাইরাল ছবি ঘিরে জল্পনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement