BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অনলাইন ক্যাব বুক করে চরম ভোগান্তি, তীব্র ক্ষোভ প্রকাশ ঋতাভরীর

Published by: Suparna Majumder |    Posted: December 27, 2021 2:57 pm|    Updated: January 20, 2022 6:15 pm

Actress Ritabhari Chakraborty shares her 'worst experience ever' on out station cabs | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক জনপ্রিয় অনলাইন পর্যটন সংস্থার ক্যাব (Cab Book) বুক করেছিলেন। তাতে চরম ভোগান্তির শিকার হতে হল ঋতাভরী চক্রবর্তীকে (Ritabhari Chakraborty)।  সোশ্যাল মিডিয়ায় সেকথা জানিয়ে ক্ষোভ উগরে দিলেন টলিউড অভিনেত্রী। 

সোমবার সোয়া এগারোটা নাগাদ ফেসবুকে বিরক্তির কথা জানান ঋতাভরী। অভিনেত্রী পরামর্শ দেন বাইরে গেলে কেউ যেন এই সংস্থার ক্যাব বুক না করেন। তিনি লেখেন, “আমার সবচেয়ে খারাপ অভিজ্ঞতা হয়েছে। নির্দিষ্ট সময়ের থেকে অনেক দেরি করে গাড়ি আসে। শুধু তাই নয়, চালক নিজের অবস্থান সম্পর্কে ক্রমাগত বিভ্রান্তিকর তথ্য দিতে থাকে। কারও সঙ্গে এমন যেন না হয়, সেই কারণেই এই পোস্ট দেওয়া।”

Ritabhari Facebook Post

[আরও পড়ুন: জন্মদিনে বড় ঘোষণা সলমনের, আসছে ভাইজানের তিনটে ছবির সিক্যুয়েল!]

এরপরই একটু পুরনো পন্থায় যে কোনও জায়গা থেকে ক্যাব বুক করার পরামর্শ দেন ঋতাভরী। কিন্তু এই সংস্থার ক্যাব বুক না করার পরামর্শ দেন। হেল্পলাইন নম্বরে ফোন করেও কোনও সাহায্য পাওয়া যায়নি বলে ফেসবুক পোস্টে অভিযোগ জানান অভিনেত্রী। 

 

ঋতাভরীর এই পোস্টে প্রতিক্রিয়া দিতে গিয়ে একজন জানান, তারও একই অভিজ্ঞতা হয়েছিল। বহুবার ক্যাব বদল করা হয়েছে। চালককে নাকি ফোনেও পাওয়া যাচ্ছিল না। তাঁদের ক্ষেত্রেও নাকি ক্যাব চালক নিজের অবস্থান সম্পর্কে ভুল তথ্য দিচ্ছিলেন। সংস্থার হেল্পলাইন নম্বরে ফোন করেও সাহায্য পাওয়া যায় না বলে দাবি করেন একজন। একমাত্র সংস্থার মাধ্যমে বুক করা হোটেলগুলি ভাল বলেই দাবি করেন তিনি। ওলা-উবর সংস্থার ক্যাব বুক করেও এমন ভোগান্তির শিকার হতে হয়েছে বলেও দাবি করা হয়েছে। এমন একাধিক প্রতিক্রিয়ায় ভরে গিয়েছে অভিনেত্রীর কমেন্টবক্স। এ বিষয়ে সচেতন করার জন্য অভিনেত্রীকে ধন্যবাদও জানিয়েছেন অনেকে। 

Ritabhari Post reax যদিও অভিনেত্রীর সঙ্গে কোথায় এই ঘটনা ঘটেছে, বা তাঁর অভিযোগের প্রেক্ষিতে অনলাইন পর্যটন সংস্থার পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া জানানো হয়েছে কিনা, সেই সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।  

[আরও পড়ুন: সান্টা নয়, বড়দিনে পার্কস্ট্রিটে জামাই সেজে নজর কাড়লেন তিন যুবক, কারণ কী?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে