BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

পর্ণ কাণ্ডের তিক্ততা অতীত! স্বামী রাজ কুন্দ্রাকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানালেন শিল্পা

Published by: Suparna Majumder |    Posted: November 22, 2021 1:58 pm|    Updated: November 22, 2021 2:00 pm

Actress Shilpa Shetty gave special massage to Raj Kundra on their wedding Anniversary | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর্ণ কাণ্ডের তিক্ততা ভুলে স্বামী রাজ কুন্দ্রাকে (Raj Kundra) বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানালেন শিল্পা শেট্টি (Shilpa Shetty)। সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি কোলাজ করে আবেগঘন পোস্টও দিয়েছেন অভিনেত্রী। 

Shipla Raj Wedding

২০০৯ সালে ২২ নভেম্বর রাজ কুন্দ্রার সঙ্গে গাঁটছড়া বাঁধেন শিল্পা। সেই ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, “১২ বছরের আগের এই সেই দিন ও মুহূর্ত, যখন আমরা একে অপরে কথা দিয়েছিলাম আর সেই কথা রেখে চলেছি। ভাল ও মন্দ, দুই ধরনের সময়ই ভাগ করে নিচ্ছি। ঈশ্বরের বিশ্বাস রেখে পাশাপাশি পথ চলছি, দিনের পর দিন। ১২ বছরের পর আর হিসেব রাখছি না… শুভ বিবাহবার্ষিকী কুকি। আর অনেক রঙিন মুহূর্ত, হাসি বাকি হয়েছে। অনেক মাইস্টোন ছুঁতে হবে। আমাদের সন্তানদের অনেক দায়িত্ব পালন করতে হবে। এতদিনের খারাপ ও ভাল সময়ে পাশে থাকার জন্য শুভচিন্তকদের অনেক ধন্যবাদ।”

FB Post of Shilpa Shetty

[আরও পড়ুন: হাত বেঁধে ২ কিশোরীকে পাচারের চেষ্টার ঘটনায় অভিযুক্ত খোদ ‘সৎ বাবা’, চলত যৌন হেনস্তাও ]

গত জুলাই মাসে অনৈতিকভাবে পর্ন ফিল্ম ও ভিডিও তৈরির অভিযোগে গ্রেপ্তার করা হয় শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে (Raj Kundra Case)। শোনা যায়, HotShots অ্যাপের মাধ্যমে নাকি এই পর্নোগ্রাফির ব্যবসা রমরমিয়ে চালাতেন রাজ ও তাঁর সঙ্গীরা।  অ্যাপের যে স্ক্রিনশট ভাইরাল হয় তাতে ‘মিসিং কন্ডোম’, ‘গেট ডার্টি’, ‘বিকিনি যোগা’র মতো কনটেন্ট দেখা যায়।  সূত্রের খবর মানলে, শর্ট ফিল্ম, HD ভিডিও, ফটোশুটের ভিডিও আপলোড করা হত। আবার লাস্যময়ী মডেলদের সঙ্গে নাকি লাইভ কমিউনিকেশন করার সুযোগও থাকতো। 

Businessman lodged cheating case against Shilpa Shetty and her husband Raj Kundra

পর্ন কাণ্ডে গ্রেপ্তারির প্রায় দু’মাস পর জামিন পান রাজ কুন্দ্রা। সেই সময় শোনা গিয়েছিল, স্বামীর সঙ্গে আর থাকছেন না শিল্পা। সম্পর্ক এতটাই তিক্ত হয়ে গিয়েছে, যে দুই সন্তানকে নিয়ে অন্য বাড়িতে থাকছেন অভিনেত্রী। শিল্পাও রাজের গ্রেপ্তারি বা জামিনের পর তাঁর সঙ্গে কোনও ছবি পোস্ট করেননি। বিবাহবার্ষিকীর দিন সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে অভিনেত্রী বুঝিয়ে দিলেন, সবরকম পরিস্থিতিতে তিনি স্বামীর পাশেই রয়েছেন। 

Shilpa and Raj

[আরও পড়ুন: এ কেমন মানসিকতা! বিয়ের বিজ্ঞাপনে হবু স্ত্রীর স্তন ও কোমরের মাপ নির্দিষ্ট করে দিল যুবক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে