BREAKING NEWS

১৭ জ্যৈষ্ঠ  ১৪২৭  রবিবার ৩১ মে ২০২০ 

Advertisement

বর্তমানে অভিনেত্রী, করোনা পরিস্থিতিতে ফের নার্সের দায়িত্বে ফিরলেন সাহসিনী

Published by: Sandipta Bhanja |    Posted: March 29, 2020 2:48 pm|    Updated: March 29, 2020 2:48 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘কাঞ্চলি’ ছবিতে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেত্রী শিখা মালহোত্রা। সহ-অভিনেতা হিসেবে পেয়েছিলেন সঞ্জয় মিশ্রকে। যে ছবি সিনেবিশেষজ্ঞদের কাছে বেশ চর্চিত এবং প্রশংসিতও হয়েছিল। সেই অভিনেত্রীই কিনা দেশের স্বার্থে, দশের স্বার্থে করোনা মোকাবিলায় ফের নার্সের দায়িত্বে ফিরলেন। মুম্বইয়ের হাসপাতালে এখন তাঁর নিঃশ্বাস ফেলার সময়টুকুও নেই। গ্ল্যামারাস জীবন ছেড়ে বিপদের মুহূর্তে যেভাবে করোনা আক্রান্তদের সেবা করে চলেছেন তিনি, তা আবার প্রমাণ করে দিল যে সমাজে কিছু মানুষের মধ্যে এখনও বেঁচে রয়েছে মনুষ্যত্ব।

মহারাষ্ট্রে এখন করোনা আক্রান্তের সংখ্যা প্রায় ২০০ ছুঁই-ছুঁই। অতঃপর স্বাস্থ্য পরিকাঠামো ঠিক রাখতে হলে প্রয়োজন আরও বেশি সংখ্যক অভিজ্ঞ ডাক্তার-নার্সদের। সেকথা স্মরণ করেই দুর্দিনে মানুষের সেবা করতে ফিরলেন নিজের দায়িত্বে। শুধু তাই নয়, এই কঠিন সময়ে পরিস্থিতি সামাল দিতে অবসরপ্রাপ্ত চিকিৎসক ও সেবিকাদেরও তিনি আহ্বান জানিয়েছেন মানুষের সেবায় ফের যোগ দিতে। এই মুহূর্তে যোগেশ্বরী পূর্বের বালাসাহেব ঠাকরে ট্রমা হাসপাতালের আইসোলেশন বিভাগে জরুরি পরিষেবায় রয়েছেন শিখা মালহোত্রা।

২০১৪ সালে দিল্লির সফদরগঞ্জ হাসপাতালের বর্ধমান মহাবীর মেডিক্যাল কলেজ থেকে নিজের নার্সিংয়ের পড়াশোনা শেষ করেন শিখা। যদিও পরে অভিনয়জগতে পা রাখায় নার্সিংয়ের কাজ আর তাঁর করা হয়নি। কিন্তু মারণ ভাইরাসের এমন মহামারী প্রভাবে চারদিকে আতঙ্ক শুরু হওয়ায়  নার্সিংয়ের কাজে ফের যোগ দেন শিখা। করোনার এমন ভয়াবহ পরিস্থিতিতে যেভাবে শিখা এগিয়ে এসেছেন তাতে নিঃসন্দেহে তাঁকে করোনা-যোদ্ধা বলাই যায়। বলিউডের খ্যতনামা ফোটোগ্রাফার ভাইরাল ভয়ানি ইনস্টাগ্রামে শিখার ছবি শেয়ার করে এই খবর প্রকাশ্যে এনেছেন। ইন্ডাস্ট্রিতে যোগ দেওয়ার আগে নার্সিং শিখেছিলেন শিখা। মহারাষ্ট্রে করোনার এমন ভয়াবহ প্রকোপে ফিরলেন সেবিকার দায়িত্বে।

[আরও পড়ুন: ‘ক্রিটিকস চয়েস ফিল্ম অ্যাওয়ার্ডস’-এ সেরা অভিনেত্রী, বাবাকে পুরস্কার উৎসর্গ স্বস্তিকার]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

She is an actress who was seen in the lead in the critically aclaimed film #Kannchli with actor #SanjayMishra . Shikha Malhotra joined the BMC-run trauma hospital in Jogeshwari as a volunteer nurse on Friday. She has also urged all retired doctors and nurses to join the fight against Coronavirus at this crucual time. Shikha completed her nursing course from Vardhman Mahavir Medical College and Safdarjung Hospital in New Delhi in 2014. As she moved towards acting, she never worked as one. BMC gave Shikha its approval letter and asked her to join the Hinduhrudaysamrat Balasaheb Thackeray Trauma Hospital in Jogeshwari East. She has been deputed in the isolation ward. “After passing the course in college, we had taken the oath to serve society. I think this is the time to do so,” she says. #viralbhayani #CoronaVirus #covid2019 @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

[আরও পড়ুন: অভিনব উদ্যোগ, লকডাউনে ২৫ হাজার দিনমজুরের দায়িত্ব নিলেন সলমন খান]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement