BREAKING NEWS

২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘সলমন আমায় ধোঁকা দিয়েছিল’, ভাইজানের সঙ্গে পুরনো সম্পর্ক নিয়ে বিস্ফোরক সোমি আলি

Published by: Biswadip Dey |    Posted: March 31, 2021 6:36 pm|    Updated: March 31, 2021 7:10 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের ভাইজান আজও ব্যাচেলর। কিন্তু বিয়ে না করলেও একাধিক নারীর সঙ্গে সলমন খানের প্রেমের খবরে মাঝে মাঝেই উত্তাল হয়েছে বলিউড। তাঁদেরই একজন প্রাক্তন অভিনেত্রী সোমি আলি (Somy Ali)। বেশিদিন রুপোলি পর্দায় দেখা যায়নি তাঁকে। বলতে গেলে সলমন খানের (Salman Khan) সঙ্গে প্রেমের গুঞ্জনই বিনোদন দুনিয়ায় খবরের শিরোনামে নিয়ে এসেছিল সোমিকে। এতদিন পরে ফের নিজের পুরনো সম্পর্ক নিয়ে মুখ খুললেন তিনি। দাবি করলেন, সম্পর্ক চলাকালীন সলমনই ধোঁকা দিয়েছিলেন তাঁকে।

এক সর্বভারতীয় বিনোদন সংক্রান্ত ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে সোমি তুলে এনেছেন সংগীতা বিজলানির (Sangita Bijlani) সঙ্গে সলমনের প্রেমের প্রসঙ্গও। জানালেন, তাঁর জন্যই ব্রেক আপ হয়ে গিয়েছিল ওই যুগলের। তবে সেই সময় তাঁর বয়স খুব কম থাকায় এত কিছু বুঝে উঠতে পারেননি তিনি। বরং পরে সব কিছু পরিষ্কার হয়েছে ধীরে ধীরে।

[আরও পড়ুন: ঋণে জর্জরিত সায়ন্তিকা ৪৩ লক্ষ টাকার মার্সিডিজের মালকিন, নগদ সম্পত্তি কত জানেন?]

ঠিক কী জানিয়েছেন বলিউডে সেই অর্থে কোনও হিট ছবি দিতে না পেরে স্বল্প সময়ে কেরিয়ার শেষ করা এই অভিনেত্রী? তাঁর কথায়, ”আমি প্রায়ই দেখতাম সংগীতা এসেছেন সলমনের বাড়িতে। দেখলেই আমি রেগে যেতাম। সেই সময় আমি সলমনকে বিয়ে করার জন্য পাগল। প্রায় এক বছর পরে আমরা ডেট করা শুরু করি। ও আমার জন্যই সংগীতার সঙ্গে ব্রেক আপ করেছিল। এটা অন্যায় হয়েছিল। কিন্তু আমার বয়স তখন খুবই কম ছিল বলে এত কিছু ভেবে দেখিনি।” নিজের ব্রেক আপের কথা বলতে গিয়ে সোমি জানাচ্ছেন, ”রিলেশনশিপ চলতে চলতেই সলমন খান আমাকে ধোঁকা দেয়। এরপরই আমি ব্রেক আপ করি ওর সঙ্গে।”

নায়িকা হিসেবে কেরিয়ার গড়া নিয়ে যে তাঁর বিশেষ মাথাব্যথা ছিল না, তাও জানিয়েছেন সোমি। অভিনেত্রী খোলাখুলি জানিয়েছেন, সলমনের কাছাকাছি আসতে চেয়েই তাঁর বলিউডে পা রাখা। তবে এই প্রথম যে সলমনের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে মুখ খুললেন সোমি, তা নয়। এর আগে তিনি দাবি করেছিলেন, ঐশ্বর্য রাইয়ের ( Aishwarya Rai) কারণেই ফাটল ধরেছিল তাঁর আর সল্লু ভাইজানের সম্পর্কে। সোমি জানিয়েছিলেন, ”আমি আর সলমন একসঙ্গে সুন্দর সময় কাটাচ্ছিলাম। সেই সময়ই ‘হাম দিল দে চুকে সনম’-এর শুটিং শুরু হয়। ওই ছবির সূত্রেই প্রথম বার ওদের দু’জনের দেখা হয়েছিল। ছবির কাজ শেষ হতে না হতেই ওরা ডেট করতে শুরু করে দিল।” 

আর কী কোনও যোগাযোগ রয়েছে প্রাক্তন প্রেমিকের সঙ্গে? উত্তরে সপাট সোমি, ”নাহ। বহু বছর হয়ে গেল সলমনের সঙ্গে আমার কোনও কথা হয়নি। আমি মনে করি এটাই ঠিক। তবে ওর মায়ের সঙ্গে দেখা হয়েছিল। ওঁকে আমি খুবই শ্রদ্ধা করি।”

[আরও পড়ুন: ৮ ঘণ্টা ম্যারাথন জিজ্ঞাসাবাদের পর মাদক কাণ্ডে গ্রেপ্তার ‘বিগ বস’ খ্যাত এজাজ খান ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement