BREAKING NEWS

২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

৮ ঘণ্টা ম্যারাথন জিজ্ঞাসাবাদের পর মাদক কাণ্ডে গ্রেপ্তার ‘বিগ বস’ খ্যাত এজাজ খান

Published by: Suparna Majumder |    Posted: March 31, 2021 9:53 am|    Updated: March 31, 2021 9:53 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টানা ৮ ঘণ্টা ধরে ম্যারাথন জিজ্ঞাসাবাদের পর গ্রেপ্তার করা হল অভিনেতা এজাজ খানকে (Ajaz Khan)। শোনা গিয়েছে, মঙ্গলবার রাতে মুম্বইয়ের বিমানবন্দর থেকে ‘বিগ বস’ (Bigg Boss) খ্যাত তারকাকে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। তারপর থেকেই টানা জিজ্ঞাসাবাদ করা হয়। এজাজের সঙ্গে মাদক পাচারকারীদের নিয়মিত সম্পর্ক রয়েছে। এমনই সন্দেহ তদন্তকারী অফিসারদের। অভিনেতার জবাবে সন্তুষ্ট না হওয়ার কারণেই তাঁকে গ্রেপ্তার করা হয়েছে বলে খবর। মঙ্গলবারই এজাজকে আদালতে তোলা হবে। তদন্তের স্বার্থে তাঁকে হেফাজতে নেওয়ার আবেদন জানিয়েছে NCB।

গত বছরের ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই বলিউডের মাদক যোগ নিয়ে তদন্ত শুরু করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।  মাদক যোগের অভিযোগেই গ্রেপ্তার করা হয় সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) এবং তাঁর ভাই সৌভিককে। গ্রেপ্তারির ২৮ দিন পর জামিন পেয়েছিলেন রিয়া। গ্রেপ্তার করা হয়েছিল কমেডিয়ান ভারতী সিং এবং তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়াকেও। মাদক সমেত গ্রেপ্তার করা হয়েছিল অর্জুন রামপালের (Arjun Rampal) প্রেমিকা গ্যাব্রিয়েলার ভাইকে। সেই কারণে বার কয়েক মুম্বইয়ের NCB অফিসে হাজিরা দিয়েছেন অর্জুন। NCB অফিসে গিয়ে জবাবদিহি করেছেন দীপিকা পাডুকোন (Deepika Padukone), শ্রদ্ধা কাপুর (Shradha Kapoor), সারা আলি খান (Sara Ali Khan) এবং রকুলপ্রীত সিংকে। গ্রেপ্তার করণ জোহরের ধর্মা প্রোডাকশনের প্রাক্তন এগজিকিউটিভ প্রোডিউসারকেও।

[আরও পড়ুন: প্রিয়জনকে হারিয়েও বামেদের হয়ে প্রচারে শ্রীলেখা]

শোনা গিয়েছে, কিছুদিন আগে মুম্বইয়ের আন্ধেরি এলাকায় তল্লাশি অভিযান চালান NCB আধিকারিকরা। বেশ কিছু নিষিদ্ধ মাদক উদ্ধার হয়। সেখান থেকেই এজাজের মাদক যোগের হদিশ পাওয়া যায় বলে খবর। ২০০৩ সাবে ‘পথ’ নামের সিনেমার মাধ্যমে অভিনয় জগতে সফর শুরু করেন এজাজ। কিন্তু কখনই মুম্বইয়ের গ্ল্যামার জগতে তেমন গুরুত্বপূর্ণ চরিত্র পাননি। ছোটখাটো ভিলেনের চরিত্র করেছেন হিন্দি ও তেলুগু সিনেমা। কয়েকটি হিন্দি ধারাবাহিকেও পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন। সলমন খান (Salman Khan) ‘বিগ বস ৭’-এর প্রতিযোগী হিসেবে সবচেয়ে বেশি পরিচিত হন এজাজ। অভিনেতার কাছ থেকে মাদক সংক্রান্ত গুরুত্বপূর্ণ তথ্য মিলতে পারে বলে মনে করছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা।

[আরও পড়ুন: করোনা বড় বালাই! কোভিড টিকার জোড়া ডোজ নিয়ে ফেললেন প্রসেনজিৎ ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement