Advertisement
Advertisement
soumitrisha kundu

রাজনীতি পা দিচ্ছেন সৌমিতৃষা? মনের কথা খোলসা করলেন দেবের ‘প্রধান’ নায়িকা

কী বললেন অভিনেত্রী?

soumitrisha kundu on Politics
Published by: Akash Misra
  • Posted:June 11, 2024 7:01 pm
  • Updated:June 11, 2024 7:03 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মিঠাই সিরিয়াল থেকে সোজা সিনেমার পর্দায়। দেবের প্রধান ছবিতে কাজ করে নজর কেড়ে নিয়েছেন অভিনেত্রী সৌমিতৃষা। আপাতত, ধারাবাহিক থেকে দূরেই রয়েছেন অভিনেত্রী। অবশ্য, লোকসভা ভোটের আগে রাজ চক্রবর্তীর পাশে প্রচারে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। তখন থেকেই উঠেছিল প্রশ্ন, টলিউডে পা দিয়েই কি রাজনীতিতে নামতে ইচ্ছুক সৌমিতৃষা?

সম্প্রতি Tv9 বাংলাকে দেওয়া সাক্ষাৎকারে দেবের নায়িকা জানালেন, ” আমার কাছে দেবদা, রাজদা ইন্ডাস্ট্রির বাইরে গিয়ে কোথাও যেন এক অভিভাবক স্বরূপ। যখন কিছু সমস্যা হয়, সঠিক উপদেশটা তাঁদের থেকে পেয়ে থাকি। আমার গাইড।”

Advertisement

[আরও পড়ুন: চোট নিয়েই শুটিং ফ্লোরে ফিরলেন ফাল্গুনী চট্টোপাধ্যায়]

সৌমিতৃষা আরও বলেন, ”আজ থেকে ১০ বছর আগে যখন দেবদা জিতেছিলেন, তখন আমি টিভির পর্দায় আসিনি, তখন আমি শুধুই ওনার ফ্যান। ভক্ত। আমি সেদিনও শুভেচ্ছা জানিয়েছিলাম মনে মনে। কারণ তখন আমার ক্ষমতা ছিল না, আমার শুভেচ্ছাবার্তাটা তাঁর কাছে পৌঁছে দিতে পারি। এবার দাদা জিততেই আমি শুভেচ্ছা জানিয়েছি। আসলে এখন আমি তাঁর ছবির নায়িকা, কিন্তু আমি বরাবরই তাঁর ভক্ত ছিলাম।”

Advertisement

রাজনীতিতে পা দেওয়ার প্রশ্ন উঠতেই সৌমিতৃষা জানালেন, ”কেউ যদি আমায় এর যোগ্য বলে মনে করেন, তবে নিশ্চয়ই করব। মানুষের সেবা করার জন্য আমি আছি। আমি কেন, সকলেরই থাকা উচিত। কোনও পদ ছাড়াও মানুষের বিপদে পাশে দাঁড়ানো যায়। পদ থাকলে অনেকটা এগিয়ে থাকা যায়, যে আমি যেটা করতে চাইছি, হয়তো সেটা একটু তাড়াতাড়ি করে দিতে পারব। এর বাইরে আর কিছু নয়। তবে সত্যি রাজনীতি করতে চাই কি না, তা আমি এখনও ভেবে দেখিনি।”

আগে এক সাক্ষাৎকারে সৌমিতৃষা বলেছিলেন, ‘প্রধান’-এর আগে ‘বাঘাযতীন’ সিনেমার জন্য নির্বাচিত হয়েছিলেন। কিন্তু সেই সময় বিষয়টি আর চূড়ান্ত হয়নি। কারণ তখন ‘মিঠাই’ সিরিয়ালের সঙ্গে সৌমিতৃষা যুক্ত ছিলেন। দেব জানান, সিনেমায় শিল্পীকে পুরো সময় দিতে হয়। সিরিয়ালের কাজ সামলে তা করা সম্ভব নয়। তাই সেই সময় তিনি সৌমিতৃষাকে বলেছিলেন, পরের ছবিতে একসঙ্গে কাজ করবেন।

[আরও পড়ুন: খুনে জড়িত? পুলিশের প্রশ্নের মুখে দাক্ষিণাত্যের ‘রাউডি’ স্টার দর্শন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ