BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

আট মাসেই মোহভঙ্গ, বিজেপি ছাড়লেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়

Published by: Suparna Majumder |    Posted: November 11, 2021 11:26 am|    Updated: November 11, 2021 6:10 pm

Actress Srabanti Chatterjee quits BJP | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় জনতা পার্টির (BJP) সঙ্গে সবরকম সম্পর্ক ছিন্ন করলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় একথা জানালেন অভিনেত্রী। লেখেন, ” যে দলের হয়ে গত বিধানসভা নির্বাচনে লড়েছিলাম, সেই বিজেপির সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করছি। বাংলার জন্য তাঁদের উদ্যোগী মনোভাব ও আন্তরিকতার অভাব দেখেই এই সিদ্ধান্ত।”

এক সময় তৃণমূল (TMC) ঘনিষ্ঠ ছিলেন শ্রাবন্তী। তবে একুশের ভোটের (West Bengal Election) আগেই গত পয়লা মার্চ গেরুয়া শিবিরে যোগ দেন তিনি। পরে বেহালা পশ্চিম কেন্দ্রের প্রার্থী হন। বিপক্ষ ছিলেন পার্থ চট্টোপাধ্যায়ের মতো হেভিওয়েট তৃণমূল নেতা। তাঁর কাছেই হেরে যান শ্রাবন্তী। শোনা যায়, তারপর থেকেই গেরুয়া শিবিরের সঙ্গে অভিনেত্রীর দূরত্ব বাড়ছিল। 

Srabanti

[আরও পড়ুন: জেল থেকে ফিরেছে ছেলে, নিশ্চিন্তে ছবির শুটিংয়ে স্পেন যাচ্ছেন শাহরুখ খান]

কিছুদিন আগেই শ্রাবন্তীর ঘনিষ্ঠ বন্ধু তথা অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী বিজেপি ছাড়ার কথা ঘোষণা করেন। সেই সময়ই প্রশ্ন উঠছিল, তাহলে কি এবার শ্রাবন্তীও গেরুয়া শিবিরের সঙ্গ ত্যাগ করবেন? এমন পরিস্থিতিতেই গত আগস্ট মাসে অভিনেত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। 

Srabanti Chatterjee

১৩ আগস্ট ৩৪ বছরে পা দেন শ্রাবন্তী। ১৫ আগস্ট মুখ্যমন্ত্রীর শুভেচ্ছাবার্তার চিঠি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। যাতে মুখ্যমন্ত্রী লিখেছিলেন, “প্রিয় শ্রাবন্তী, শুভ জন্মদিনে আমার অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা। আগামীতে আসুক আরও সাফল্য, আরও আনন্দ, এই শুভেচ্ছা রইল। পরিবারের সকলকে নিয়ে ভাল থেকো সুস্থ থেকো।” মুখ্যমন্ত্রীর এই শুভেচ্ছা বার্তা শেয়ার করেই অভিনেত্রী তথা বিজেপির তারকা সদস্য লেখেন, “আমি অত্যন্ত সম্মানিত বোধ করছি…এটা আমার জন্মদিনের সেরা উপহার…ধন্যবাদ দিদি।” এতে শ্রাবন্তীর বিজেপির সঙ্গে দূরত্ব বাড়ার জল্পনা আরও জোরদার হয়। সেই জল্পনাই বৃহস্পতিবার সত্যিতে রূপান্তরিত হল। কেন বিজেপির সঙ্গ ত্যাগ করেছেন সেকথাও টুইটারে জানিয়ে দিয়েছেন শ্রাবন্তী।  অবশ্য বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার জানান, কেন শ্রাবন্তী এমন সিদ্ধান্ত নিলেন তা এখনও বিস্তারিত জানেন না। 

Actress Srabanti Chatterjee

[আরও পড়ুন: এবার বিয়ার গ্রিলসের শোয়ে ভিকি কৌশল, বিয়ের আগেই প্রাণের ঝুঁকি নিলেন অভিনেতা!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে