১৪ মাঘ  ১৪২৮  শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘জন্মদিনের সেরা উপহার’, মুখ্যমন্ত্রী Mamata Banerjee’র শুভেচ্ছাবার্তা পেয়ে আপ্লুত Srabanti

Published by: Suparna Majumder |    Posted: August 16, 2021 9:07 am|    Updated: August 16, 2021 10:50 am

Actress Srabanti Chatterjee shares the gift she got from CM Mamata Banerjee on this Birth Day | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৩ আগস্ট ৩৪ বছরে পা দিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। জন্মদিনটা নিজের মতো করে কাটিয়েছিলেন। অনেক উপহারও পেয়েছেন। তবে সেরা উপহার হিসেবে পেয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (CM Mamata Banerjee) লেখা চিঠি। ১৫ আগস্ট অর্থাৎ স্বাধীনতা দিবসের দিন সেই চিঠির ছবি শেয়ার করলেন নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে।

বিজেপির (BJP) তারকা সদস্য শ্রাবন্তী। যে চিঠি তিনি শেয়ার করেছেন, তাতে মুখ্যমন্ত্রী লিখেছেন, “প্রিয় শ্রাবন্তী, শুভ জন্মদিনে আমার অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা। আগামীতে আসুক আরও সাফল্য, আরও আনন্দ, এই শুভেচ্ছা রইল। পরিবারের সকলকে নিয়ে ভাল থেকো সুস্থ থেকো।” মুখ্যমন্ত্রীর এই শুভেচ্ছা বার্তা শেয়ার করেই অভিনেত্রী তথা বিজেপির তারকা সদস্য লিখেছেন, “আমি অত্যন্ত সম্মানিত বোধ করছি…এটা আমার জন্মদিনের সেরা উপহার…ধন্যবাদ দিদি।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

[আরও পড়ুন: ভাইরাল Bachpan Ka Pyaar গানে চুটিয়ে প্রেম ‘দেশের মাটি’ সিরিয়ালের রাজা ও মাম্পির]

শোনা যায়, একসময় তৃণমূল ঘনিষ্ঠ ছিলেন শ্রাবন্তী। তবে একুশের ভোটের (West Bengal Election) আগে গেরুয়া শিবিরে যোগ দেন তিনি। পরে বেহালা পশ্চিম কেন্দ্রের প্রার্থা হন। সেখানে তাঁর বিপরীতে ছিলেন রাজ্যের বর্তমান শিল্প ও বাণিজ্য মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। হেভিওয়েট প্রার্থীর কাছে হেরে যান শ্রাবন্তী। ভোটের পর থেকে আর তেমন কোনও রাজনৈতিক কর্মসূচিতে দেখা যায়নি বিজেপির তারকা সদস্যকে। এরই মধ্যে তাঁর ইন্ডাস্ট্রির সহ-অভিনেত্রী তথা ভাল বন্ধু তনুশ্রী চক্রবর্তী রাজনীতি ছাড়ার কথা ঘোষণা করেছেন। তবে শ্রাবন্তীর তরফ থেকে এখনও তেমন কোনও ঘোষণা পাওয়া যায়নি। তবে মুখ্যমন্ত্রীর এই চিঠি শেয়ার করার পরই প্রশ্ন উঠেছে, তাহলে কি অভিনেত্রী দল বদল করতে চাইছেন?

Instagram Post reax of Srabanti Chatterjee

যদিও এর আগে সংবাদ প্রতিদিনকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে শ্রাবন্তী জানিয়েছিলেন, তিনি নন পলিটিক্যাল ব্যাকগ্রাউন্ড থেকে রাজনীতিতে এসেছিলেন। একটি জায়গা দেওয়া হয়েছিল। পরাজিত হয়েছেন। মানুষের সেই রায় মেনেও নিয়েছেন। এখন সিনেমার কাজেই বেশি মনযোগ দিতে চান। রাজনীতি নিয়ে এখন ভাবছেন না বলেই জানিয়েছিলেন শ্রাবন্তী।

[আরও পড়ুন: সারাক্ষণ কোন ‘মুখোশ’ পরে থাকেন Anirban Bhattacharya? ফাঁস করলেন Birsa Dasgupta]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে