BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ভাইরাল Bachpan Ka Pyaar গানে চুটিয়ে প্রেম ‘দেশের মাটি’ সিরিয়ালের রাজা ও মাম্পির

Published by: Suparna Majumder |    Posted: August 15, 2021 9:43 pm|    Updated: August 15, 2021 10:10 pm

Rahul Banerjee and Rukma Roy uploaded Bachpan Ka Pyaar video as Raja-Mampi | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নেটদুনিয়ার দৌলতে ‘বচপন কা প্যায়ার’-এর (Bachpan Ka Pyaar) কাহিনি অনেকেই জেনে গিয়েছেন। সহদেব নামের কিশোরের গাওয়া গান ভারচুয়াল জগতে দাবানলের মতো ছড়িয়ে পড়েছে। বলিউডের র‌্যাপ কিং বাদশা (Badshah) তো এই গান নিয়ে গোটা একটি মিউজিক ভিডিও তৈরি করে ফেলেছেন। এবার সেই গানে মজল ‘দেশের মাটি’ সিরিয়ালের রাজা ও মাম্পি মানে রাহুল বন্দ্যোপাধ্যায় (Rahul Banerjee) ও রুকমা রায় (Rukma Roy)।

Rahul Banerjee and Rukma Roy pic

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অনস্ক্রিন কাপল রাজা ও মাম্পি। এতদিন দুই চরিত্রের মিলনের অপেক্ষায় ছিলেন দর্শকরা। তা কিছুদিন আগেই সম্পন্ন হয়েছে। ফুলশয্যার দুই চরিত্রের উষ্ণ রসায়ন নিয়ে বেশ চর্চা হয়েছে। কেউ সংস্কৃতি ও পারিবারিক দর্শকের দোহাই দিয়ে নিন্দেমন্দ করেছেন, কেউ আবার দুই চরিত্রের রোম্যান্স বেশ উপভোগ করেছেন। এখন ধারাবাহিকের গল্পে নোয়া ও কিয়ানের গল্প মুখ্য। তবে রাজা-মাম্পির অনস্ক্রিন রোম্যান্স সোশ্যাল মিডিয়ায় অব্যাহত।”আমার ‘বচপন কা প্যায়ার’ রাজা”, এই ক্যাপশন দিয়ে ইনস্টাগ্রামে ভিডিও আপলোড করেছেন রুকমা। যেখানে টোটোতে অনস্ক্রিন কাপলকে যেতে দেখা যাচ্ছে। রাহুলের হাত জড়িয়ে ধরেই ভাইরাল গানের লিপ মিলিয়েছেন রুকমা। হাসিমুখে তাঁকে সঙ্গত দিয়েছেন রাহুল।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

[আরও পড়ুন: সারাক্ষণ কোন ‘মুখোশ’ পরে থাকেন Anirban Bhattacharya? ফাঁস করলেন Birsa Dasgupta]

জানা গিয়েছে, ছত্তিশগড়ের সুকমা এলাকার ছিনগড় ব্লকের বাসিন্দা সহদেব। তার গানের যে ভিডিওটি ভাইরাল হয়েছে তা অন্তত দু’বছরের পুরনো। স্কুলের পোশাকে ক্লাসরুমে “জানে মেরি জানেমন বচপন কা প্যায়ার’ গানটি গেয়েছিল সহদেব। কিছুদিন আগে থেকে তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। সাধারণ মানুষ তো বটেই তারকাদেরও এই গানটি বেশ পছন্দ হয়। কিছুদিন আগেই কপিল শর্মা ও ভারতী সিং সহদেবের মতো গান গেয়ে ভিডিও আপলোড করেছেন। বাদশা তৈরি করেছেন মিউজিক ভিডিও। গানের প্রচারে রিয়ালিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এও গিয়েছিল সহদেব।

Sahadev Dirdo at Indian Idol 12

[আরও পড়ুন: Independence Day: ‘আমরা কি এই স্বাধীনতার যোগ্য?’ প্রশ্ন তুললেন Sreelekha Mitra]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে