BREAKING NEWS

৯ আষাঢ়  ১৪২৮  বৃহস্পতিবার ২৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

‘যোগদান করিনি, BJP-র সঙ্গে লিভ-ইনে ছিলাম’, নুসরত প্রসঙ্গ টেনে মুকুলকে বিদ্রুপ শ্রীলেখার

Published by: Suparna Majumder |    Posted: June 11, 2021 4:13 pm|    Updated: June 12, 2021 12:21 pm

Actress Sreelekha Mitra compares Mukul and Subhrangsu Roy's 'Ghar Wapsi with Nusrat-Nikhil 'live in' issue | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “বিজেপিতে আমি এতদিন যোগদান করিনি। বিজেপির সঙ্গে লিভ-ইনে ছিলাম। তাই বিজেপি ছাড়ার কোনো প্রশ্ন ওঠে না।” মুকুল রায় (Mukul Roy) আর শুভ্রাংশু রায়ের তৃণমূলে ‘ঘর ওয়াপসি’ প্রসঙ্গে সোশ্যাল মিডিয়ায় এমনই পোস্ট শেয়ার করলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। আর তাতেই যেন নুসরত আর নিখিলের সম্পর্ক নিয়ে খোঁচা দিলেন অভিনেত্রী। লেখাটি কোথাও থেকে হয়তো পেয়েছিলেন তিনি। তাই ফেসবুকে শেয়ার করেছেন শ্রীলেখা।

Sreelekha Mitra compares Mukul and Subhrangsu Roy's 'Ghar Wapsi with Nusrat-Nikhil 'live in' issue

[আরও পড়ুন: হিন্দুদের বোকা বানিয়ে সিঁদুর পরে ভোট নিয়েছেন! নুসরত প্রসঙ্গে বিস্ফোরক দিলীপ]

ফের ঘাসফুলের পথে পা বাড়াবেন মুকুল রায় ও তাঁর ছেলে শুভ্রাংশু রায়। এমনই কানাঘুষো শোনা যাচ্ছিল বেশ কয়েকদিন ধরে। জল্পনা আরও বাড়ে গত সপ্তাহে যখন অভিষেক বন্দ্যোপাধ্যায় মুকুল রায়ের (Mukul Roy) অসুস্থ স্ত্রীকে হাসপাতালে দেখতে যান। সেখানে তিনি মুকুলপুত্র শুভ্রাংশুকে (Subhrangsu Roy) আশ্বস্ত করেন, “পাশে আছি” বলে। তারপর থেকে পিতা-পুত্রের তৃণমূলে ফেরা নিয়ে জল্পনা আরও জোরদার হয়। জল্পনা সত্যি করে শুক্রবার বিজেপি (BJP) ছেড়ে তৃণমূলে যোগদান করেন মুকুল-শুভ্রাংশু। আর তার ঠিক আগেই ফেসবুকে পোস্টটি করেছেন শ্রীলেখা মিত্র। যেখানে তিনি পরোক্ষে নুসরত জাহান (Nusrat Jahan) এবং নিখিল জৈনের (Nikhil Jain) সম্পর্কে টানাপোড়েন নিয়েও বিদ্রুপ করেছেন তিনি।

নুসরত-নিখিলের মামলা আদালতে গড়িয়েছে। দেওয়ানি আদালতে নুসরতের থেকে আলাদা থাকতে চেয়ে মামলা করেছেন নিখিল। এমন পরিস্থিতিতেই বিবৃতি জারি করে নুসরত জানিয়েছিলেন, তুরস্কে ধুমধাম করে নিখিল জৈনের সঙ্গে যে ডেস্টিনেশন ওয়েডিং তিনি করেছিলেন, তা ভারতীয় আইনে বৈধ হয়। নিখিলের সঙ্গে তাঁর ম্যারেজ রেজিস্ট্রেশনও হয়নি। তাই বিয়ে নয় নিখিলের সঙ্গে লিভ-ইন রিলেশনশিপে থাকতেন এবং বিচ্ছেদের কোনও প্রয়োজন নেই বলেই দাবি করেছিলেন তৃণমূলের তারকা সাংসদ। লিভ-ইনের সেই প্রসঙ্গ তুলে এনেই আবার মুকুল-শুভ্রাংশুর ‘ঘর ওয়াপসি’ নিয়ে ব্যঙ্গ করলেন অভিনেত্রী।

[আরও পড়ুন: সুশান্তের মৃত্যুর ১ বছর কাটলেই অভিনয়ে ফিরছেন রিয়া! দ্রৌপদীর চরিত্রে অভিনয় করবেন?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement