BREAKING NEWS

১৬ ফাল্গুন  ১৪২৭  সোমবার ১ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

বিবেকানন্দ ও নেতাজির সমান মোদি! আবারও পোস্টার শেয়ার করে ক্ষোভ প্রকাশ শ্রীলেখার

Published by: Suparna Majumder |    Posted: January 16, 2021 8:35 pm|    Updated: January 17, 2021 8:20 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবারও পোস্টারের বিরুদ্ধে সরব হলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (PM Narendra Modi) ছবি দেওয়া একটি পোস্টার নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করেছেন তিনি।

শনিবার সন্ধেয় পোস্টারটি শেয়ার করেছেন শ্রীলেখা। যাতে স্বামী বিবেকানন্দ ও নেতাজি সুভাষচন্দ্র বসুর ছবি মাঝে যোগ চিহ্ন দেওয়া রয়েছে। আর যোগফলের পাশে =  চিহ্ন দিয়ে নরেন্দ্র মোদির ছবি ব্যবহার করা হয়েছে। পাশে লেখা হয়েছে “লং লিভ লিভিং লেজেন্ড মোদিজি”। এই ছবি শেয়ার করেই ক্যাপশনে শ্রীলেখা লেখেন “আস্পর্ধা”।

 

[আরও পড়ুন: টলিপাড়ায় ফের ব্যান্ড-বাজা-বারাত, এবার প্রেমিকার সঙ্গে গাঁটছড়া বাঁধলেন ইন্দ্রাশিস]

ছবিতে অনেকেই হাসির ইমোজি দিয়েছিলেন। তাতে আবার অভিনেত্রী লেখেন, “এটা কিন্তু হাসির বিষয় নয়।” কোথাকার ছবি? সেবিষয়ে কিছুই জানা যায়নি। ছবির সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন ডিজিটাল। তবে নেটিজেনদের অনেকেই শ্রীলেখার পোস্টের প্রতিক্রিয়ার ক্ষোভ প্রকাশ করেছেন। সাবিনা ইয়াসমিন লিখেছেন, “স্পর্ধা সীমা অতিক্রম করে ফেলেছে…”। রূপণ সাহা রায় লেখেন, “স্পর্ধা বললেও ভুল হয়, এটা আসলে ঔদ্ধত্য….. এইভাবেই এরা আমাদের দেশ তথা রাজ্যের শিক্ষা-সংস্কৃতি কে ধুলোয় মিশিয়ে দিচ্ছে…..আর একদল লোক দাঁত বের করে তাতে ইন্ধন দিয়ে চলেছে…।” নবনীতা দত্ত লিখেছেন, “স্পর্ধা এবং মাত্রাছাড়া।” এমনই প্রতিক্রিয়ায় ভরে গিয়েছে শ্রীলেখার এই পোস্টের কমেন্ট বক্স।

উল্লেখ্য, এর আগে স্বামী বিবেকানন্দের জন্মদিনে সারণ দত্তের ফেসবুক ওয়াল থেকে একটি পোস্ট শেয়ার করেছিলেন শ্রীলেখা। যাতে একটি টোটোর পিছনে তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি দিয়ে নিচে লেখা ছিল “স্বামী বিবেকানন্দ-এর ১৫৮-তম জন্ম দিবস উদযাপন।” সেই ছবির ক্যাপশনে অভিনেত্রী বিদ্রুপ করে লিখেছিলেন, “আহা… চোখ, মন আরও যা যা আছে সব জুড়িয়ে গেল দেখে।”  তবে এবার বেশ ক্ষুব্ধ অভিনেত্রী। এমন ঘটনা আর হাসির বিষয় নয় বলেও উল্লেখ করেছেন।

[আরও পড়ুন: সম্পর্কের ‘ত্রিভঙ্গ’ গল্পে এত অভিমান কেন? পড়ুন কাজলের প্রথম ওয়েব সিনেমার রিভিউ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement