BREAKING NEWS

১৩ ফাল্গুন  ১৪২৭  শুক্রবার ২৬ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

টলিপাড়ায় ফের ব্যান্ড-বাজা-বারাত, এবার প্রেমিকার সঙ্গে গাঁটছড়া বাঁধলেন ইন্দ্রাশিস

Published by: Suparna Majumder |    Posted: January 16, 2021 6:09 pm|    Updated: January 16, 2021 6:09 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ত্বরিতা-সৌরভের পর এবার ইন্দ্রাশিস রায় (Indrasish Roy)। বছরের শুরুতেই টলিউডে একের পর এক বিয়ের খবর। শুক্রবারই বহুদিনের প্রেমিকার সঙ্গে সাত পাকে ধরা দিয়েছেন টলিউড তারকা ইন্দ্রাশিস। ছবি শেয়ার করে বন্ধুকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী অনিন্দিতা বসু (Anindita Bose)।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Anindita Bose (@aninditaa_bose)

পাত্রীর নাম সৌরভী তরফদার (Souravi Tarafdar)। ৪ জানুয়ারি ইন্দ্রাশিস ও নিজের দু’টি ছবি ফেসবুকে পোস্ট করেছিলেন সৌরভী। জানিয়েছিলেন, দু’বছর আগে একসঙ্গে জীবন কাটানোর সিদ্ধান্ত নিয়েছিলেন তাঁরা। আর ‘নাটকীয় প্রস্তাবে’ সেই সিদ্ধান্ত স্মরণীয় করে রাখার জন্য ইন্দ্রাশিসকে ধন্যবাদ জানিয়েছিলেন তিনি।

শোনা গিয়েছে, করোনা (Corona Virus) পরিস্থিতির জন্য বড় অনুষ্ঠান করেননি ইন্দ্রাশিস। পরিবারের আত্মীয় ও কাছের কিছু বন্ধুরাই নিমন্ত্রিত ছিলেন। অনিন্দিতা এবং তাঁর সঙ্গী তথা অভিনেতা সৌরভ দাস (Saurav Das) ছাড়া টলিউডের আর কারও ছবি এখনও পর্যন্ত দেখা যায়নি। তবে বিয়ের খবর ছড়িয়ে পড়তেই অনেকে শুভেচ্ছা জানিয়েছেন।

[আরও পড়ুন: সম্পর্কের ‘ত্রিভঙ্গ’ গল্পে এত অভিমান কেন? পড়ুন কাজলের প্রথম ওয়েব সিনেমার রিভিউ]

শর্ট ফিল্মের সহ-পরিচালক হিসেবে স্টুডিওপাড়ায় কেরিয়ার শুরু করেছিলেন ইন্দ্রাশিস। অল্প সময়েই অভিনয়ের প্রতি আকর্ষণ বোধ করেন। ২০০৯ সালে টেলিভিশন সিরিজ ‘চ্যাম্পিয়ন’-এর মাধ্যমে অভিনয় জীবনের শুরু করেছিলেন। দর্শকদের নজর কাড়েন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) প্রযোজিত ‘গানের ওপারে’ ধারাবাহিকে টিনটিনের চরিত্রে অভিনয় করে। বড়পর্দায় প্রথম ছবি কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত ‘রংমিলান্তি’ (Rang Milanti)। তুহিনা দাসের সঙ্গে ‘দময়ন্তী’ সিরিজে অভিনয় করেছেন। দেব অভিনীত ‘গোলন্দাজ’ ছবিতে ইন্দ্রাশিকে দেখা যাবে জিতেন্দ্রর ভূমিকায়।

উল্লেখ্য, করোনার কারণে গত বছরে অনেক তারকারই বিয়ের পরিকল্পনা পিছতে হয়েছে। বড় অনুষ্ঠানের প্ল্যান অনেককে বাতিল করতে হয়েছে। ইন্দ্রাশিসও সাধারণভাবেই বিয়েটা সেরেছেন বলে খবর। ফেব্রুয়ারিতে টেলিভিশন তারকা নীল-তৃণার অবশ্য জাঁকজমক করেই বিয়ে সারার ইচ্ছে রয়েছে। শোনা গিয়েছে, পরের মাসেই আনুষ্ঠানিক বিয়ে সারবেন মিমি এবং ওম। নীলাঞ্জনের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন সংগীতশিল্পী ইমন চক্রবর্তী (Iman Chakraborty)।

 [আরও পড়ুন: শ্রাবন্তী নন, বিবাহ বিচ্ছেদের জল্পনার মাঝে ‘মনের বন্ধু’র ছবি পোস্ট স্বামী রোশনের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement