BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  রবিবার ২৬ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আন্তর্জাতিক মঞ্চে স্বীকৃতি, নিউ ইয়র্ক ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে সেরা অভিনেত্রী শ্রীলেখা

Published by: Sayani Sen |    Posted: May 15, 2022 12:40 pm|    Updated: May 15, 2022 1:33 pm

Actress Sreelekha Mitra wins best actress awards in New York Indian Film Festival । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আন্তর্জাতিক মঞ্চে স্বীকৃতি। নিউ ইয়র্ক ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে (New York Indian Film Festival) সেরার শিরোপা পেলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। ‘ওয়ানস আপন আ টাইম ইন ক্যালকাটা’ ছবির জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পান। সোশ্যাল মিডিয়ায় নিজেই সুসংবাদটি জানান অভিনেত্রী। আপাতত শুভেচ্ছার জোয়ারে ভাসছেন তিনি।

Sreelekha Mitra directs new movie name 'Bitter Half'

রবিবার সকালে শ্রীলেখা (Sreelekha Mitra) সোশ্যাল মিডিয়ায় একটি ছবি এবং ভিডিও পোস্ট করেন। ওই  পোস্টে সকলকে ধন্যবাদ জানান তিনি। যাঁরা ভালবাসে কিংবা ঘৃণা করে তাঁদের সকলকেই ধন্যবাদ জানান। স্বর্গীয় মা, বাবার কথাও সোশ্যাল মিডিয়ার পোস্টে উল্লেখ করেন। পুরস্কার জয়ে মা-বাবা যে অত্যন্ত গর্বিত, সে বিষয়ে নিশ্চিত অভিনেত্রী।

[আরও পড়ুন: দক্ষিণী সিনেমার জোয়ারে বিপাকে বলিউড! দুই ইন্ডাস্ট্রির পারিশ্রমিকে তফাত কত? দেখুন তালিকা]

পরিচালক আদিত্য বিক্রমের ‘ওয়ানস আপন আ টাইম ইন ক্যালকাটা’ (Once Upon a Time in Calcutta) ছবিটি প্রথম থেকেই খবরে। গত বছর এই ছবির প্রিমিয়ার হয়েছিল ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালে। বিদেশের মাটিতে নজর কেড়েছিলেন শ্রীলেখা। আর এবার সেই ছবিতে অভিনয়ের জন্যই সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন তিনি। আর ছবির জন্য আদিত্য বিক্রম পেয়েছেন সেরা পরিচালকের শিরোপা। 

Sreelekha's Day out in Dubai

ছবি নিউ ইয়র্ক ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে মনোনীত হওয়ার পরই সুখবরটি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন শ্রীলেখা। খুশি হয়েছিলেন সে বিষয়ে কোনও সন্দেহ নেই। তবে নিজের শহরের  চলচ্চিত্র উৎসবে ছবিটি জায়গা করে নিতে না পারায় আক্ষেপ ছিল তাঁর। আপাতত যদিও সেসব ভুলে আনন্দ এবং শুভেচ্ছার জোয়ারে ভাসছেন শ্রীলেখা।

Sreelekha Mitra

শুধু নিউ ইয়র্ক ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে পুরস্কার নয় আরও সাফল্য রয়েছে শ্রীলেখার ঝুলিতে। এর আগে ‘বেঙ্গালুরু কোলাজ চলচ্চিত্র উৎসবে’ দেখানো হয়েছে শ্রীলেখার পরিচালনায় তৈরি ছবি ‘এবং ছাদ’। এই ফিল্ম ফেস্টিভ্যালে ভূয়সী প্রশংসা পেয়েছে শ্রীলেখার ছবি। তাই আনন্দ যেন দ্বিগুণ হয়েছে তাঁর।  

Sreelekha Mitra Slams organizer of Kolkata Film Festival

[আরও পড়ুন: গাড়ির বনেটে বসে হবু বরের বাড়ির সামনে কনে! এ কী কাণ্ড করলেন? দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে