BREAKING NEWS

০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  বৃহস্পতিবার ১৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

গাড়ির বনেটে বসে হবু বরের বাড়ির সামনে কনে! এ কী কাণ্ড করলেন? দেখুন ভিডিও

Published by: Suparna Majumder |    Posted: May 14, 2022 8:29 pm|    Updated: May 14, 2022 8:29 pm

Boss bride did this infront of her to be husband's house | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মনের কথা প্রাণ খুলে বলতে এই সময়ের মেয়েরা ভালই পারে। নীতিপুলিশের তোয়াক্কা না করে গাড়ির উপরে বসে মনের মানুষকে অনায়াসে প্রেমের কথা জানাতে পারে। পারে বিয়ের প্রস্তাব দিতে। এমন এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যেখানে কনের পোশাকে প্রেম নিবেদন করে বিয়ের প্রস্তাব দিতে দেখা যাচ্ছে এক তরুণীকে। 

Bride

তরুণীর পরিচয় কী? ভিডিওটি কোথায় তোলা? এই প্রশ্নের উত্তর এখনও পর্যন্ত মেলেনি। তবে ‘উইটি ওয়েডিং’ নামের ইনস্টাগ্রাম (Instagram) প্রোফাইল থেকে তা আপলোড করা হয়েছে। যেখানে তরুণীকে সাদা গাড়ির বনেটের উপর বসে থাকতে দেখা যাচ্ছে। লাল লেহেঙ্গা পরে বিয়ের সাজে সেজেই ভালবাসার মানুষের বাড়ি সামনে আসেন তরুণী। চিৎকার করে বিয়ের প্রস্তাব দেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Wedding Planning_witty Wedding (@witty_wedding)

[আরও পড়ুন: দোকানের বাইরে পাহারায় মুণ্ডহীন নিরাপত্তারক্ষী! কীভাবে সম্ভব? ছবি দেখে তাজ্জব নেটদুনিয়া]

ভিডিওর ক্যাপশনে জানানো হয়েছে, বিয়ের দিন হবু বরের বাড়ির সামনে গিয়ে তাঁকে এভাবেই ফিল্মি কায়দায় বিয়ের প্রস্তাব দিচ্ছেন কনে। যে সংলাপ তরুণী  বলেছেন তা ‘জলেবি’ সিনেমার। উল্লেখ্য, ঋতুপর্ণা সেনগুপ্ত এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত ‘প্রাক্তন’ সিনেমার বলিউড রিমেক এই ছবিটি। 

২০১৮ সালে মুক্তি পেয়েছিল ‘জলেবি’। পুষ্পদীপ ভরদ্বাজের পরিচালনায় ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেন নবাগত অভিনেতা বরুণ মিত্র। আর তাঁর বিপরীতে অভিনয় করেন প্রয়াত সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তী। ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যায় হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দিগঙ্গনা সূর্যবংশীকে। বক্স অফিসে তেমন ভাল ব্যবসা করেনি ‘জলেবি’। তবে ছবির বেশ কিছু সংলাপ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। তার মধ্যেই অন্যতম এই প্রকাশ্যে বিয়ের প্রস্তাব দেওয়ার সংলাপটি। যা বলে নেটদুনিয়ার অনেকের প্রশংসা পেয়েছেন তরুণী। 

[আরও পড়ুন: এভাবেও পোজ দেওয়া যায়! ছবি তুলতে বিয়ের রাতেই গায়ে আগুন দিলেন দম্পতি, ভিডিও ভাইরাল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে