BREAKING NEWS

১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মা হচ্ছেন স্বরা ভাস্কর! অভিনেত্রী নিজেই দিলেন সুখবর

Published by: Akash Misra |    Posted: November 25, 2021 4:22 pm|    Updated: November 25, 2021 4:22 pm

Actress swara Bhasker to be mother soon | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর (Swara Bhaskar) মানেই বিতর্ক। স্বরা যখনই মুখ খোলেন, তখনই তাঁকে সোশ্যাল মিডিয়ায় ট্রোল শুরু। তবে এসব ট্রোলকে ইদানিং আর পাত্তা দিচ্ছেন না স্বরা। বরং অভিনেত্রী এখনও ব্যস্ত মা হওয়ার জন্য! ভাবছেন এ আবার কেমন ঘটনা! স্বরা মা হচ্ছেন?

গপ্পোটা হল, সম্প্রতি একটি সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে স্বরা ভাস্কর জানিয়েছেন, ‘আমি বরাবরই পরিবার ও বাচ্চা চেয়েছিলাম। শিশু দত্তক নিয়েও যে এটা সম্ভব তা বুঝতে পেরেছি। আমাদের দেশে একা মহিলাদের দত্তক নেওয়ার অধিকার রয়েছে। আমি এসব নিয়ে অনেক খোঁজ খবর নেওয়ার পরেই দত্তক নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। কথা বলেছি কয়েকজন অভিভাবকের সঙ্গে যাঁরা দত্তক নিয়েছেন।’

এবারের দিওয়ালিতে স্বরা অনেকটা সময় কাটিয়েছিলেন অ্যাডপশন সেন্টারের শিশুদের সঙ্গে। তারপরই স্বরা সিদ্ধান্ত নেন দত্তক নেওয়ার। ইতিমধ্যে সেন্ট্রাল অ্যাডপশন রিসোর্স অথারিটি-র কাছে আবেদনও করে ফেলেছেন স্বরা।

[আরও পড়ুন: সিঁদুরে রাঙা মুখে বাঘিনীর ক্ষিপ্রতা, ‘আরিয়া সিজন ২’ সিরিজের ট্রেলারে রণংদেহী সুস্মিতা]

স্বরা জানিয়েছেন, ‘জানি এই প্রক্রিয়ায় অনেকটা সময় লেগে যায়। দু’-তিন বছরও লাগতে পারে আমি শুনেছি। তবে আমি মা হওয়ার জন্য আর অপেক্ষা করতে পারছি না।’

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Swara Bhasker (@reallyswara)

স্বরা আপাতত বেশ কিছু সিনেমা ও ওয়েব সিরিজের শুটিংয়ে ব্য়স্ত রয়েছেন। যার মধ্যে রয়েছে সমকামী ভালবাসার গল্প ‘শির কোরমা’তে। এই ছবিতে স্বরার পাশাপাশি দেখা যাবে দিব্যা দত্ত, শাবানা আজমিকে। ইতিমধ্য়েই এই ছবি লন্ডন ফিল্ম ফেস্টিভ্যালে স্বরা জিতে নিয়েছেন সেরা অভিনেত্রীর সম্মান। তবে আপাতত, এসবে একেবারে মন নেই স্বরার। বরং ভাল মা হওয়ার জন্য নিজেকে তৈরি করছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: স্বামীকে সঙ্গে নিয়ে মুম্বই ছাড়লেন শিল্পা শেট্টি, বিমানবন্দরে লজ্জায় মুখ ঢাকলেন রাজ!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে