BREAKING NEWS

১৭ ফাল্গুন  ১৪২৭  মঙ্গলবার ২ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

ছোট্ট ‘হ্যাঁ’-তেই লুকিয়ে শোভন-স্বস্তিকার ভিন্ন প্রেমের গল্প, কেমন সে কাহিনি?

Published by: Paromita Kamila |    Posted: February 21, 2021 3:03 pm|    Updated: February 21, 2021 4:16 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিপাড়ার অন্দরে বেশ কয়েকদিন ধরেই তাঁদের নিয়ে নানা গুঞ্জন চলেছে। প্রেম করছেন শোভন-স্বস্তিকা? তাঁদের অনুরাগীদের মনে প্রশ্ন এটাই।  সেই জল্পনাকে আরও একটু উসকে দিয়েছেন ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী রাধিকা ওরফে স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের (Shovan Ganguly) সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন – ‘হ্যাঁ’। অন্যদিকে একই ছবি শেয়ার করেছেন শোভনও। ক্যাপশনে লিখেছেন, ‘দুই দিয়ে গুণ-দ্বিগুণ’।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Swastika Dutta🍁 (@swastika023)

তাহলে কি শোভনের কাছ থেকে পেয়েছেন প্রেম প্রস্তাব? ফোনে যোগাযোগ করা হলে অভিনেত্রী স্বস্তিকা জানিয়েছেন, “শোভন-স্বস্তিকা কাপল নয়, সামথিং ডিফারেন্ট।” কেন এমন বলেছেন তিনি? জানিয়েছেন, তিনি সবসময় নিজের কাজের জগৎ ও ব্যক্তিগত জগতকে আলাদা করে রেখেছেন। অনেক সময় অনেক অভিনেতার সঙ্গে তাঁর নাম জড়ালেও তিনি মুখ খোলেননি। তাঁর কথায়, “ছোটবেলা থেকে মা শিখিয়েছেন যত কম কথা বলবে, তত ভাল মানুষ হবে”। আর তাই তো নিজের প্রেম জীবনকে সেভাবে কখনওই সামনে আনতে চাইনি।”

[আরও পড়ুন: ঠোঁটে ঠোঁট রেখে রাজকে জন্মদিনের উষ্ণ শুভেচ্ছা শুভশ্রীর, দিলেন বিশেষ উপহারও]

তিনি বলেছেন, ” শোভনের সঙ্গে ইন-এ-রিলেশনশিপ বলার থেকে বেশি স্বচ্ছন্দ্য বোধ করব এটা বলতে যে আমি তাঁর পাশে আছি। আমরা আছি। শোভন একজন ভাল মানুষ। ওঁর পাস্ট-প্রেজেন্ট-ফিউচার ভেবে মিশিনি। খুব কম সময় হয়েছে একে অপরের সঙ্গে রয়েছি। এই নিয়ে অনেকে অনেক কথাও বলেছে। ক’দিন এই সম্পর্ক টিকবে, সেই নিয়ে মন্তব্য করা হয়েছে। আমি চুপ থেকেছি। আমার বাবা-মায়ের পরে যাঁর সঙ্গে আমি কথা বলতে ভালবাসি, যে আমার ডিপ্রেশন, মুড সুইং, খারাপ সময়ে সবসময়ে পাশে থাকে, সে শোভন। কাজের দুনিয়ায় এসে অনেক বন্ধু হারিয়েছি। হাতে গোনা কয়েকজনের মধ্যে শোভনও একজন। তাই আমরা একে অপরকে ‘আই লাভ ইউ’ বলিনি। বরং বলেছি, হ্যাঁ পাশে আছি। রাত দুপুরে ফোন করে জিজ্ঞেস করেছি, কিরে আছিস তো? সে বারবার বলেছে – হ্যাঁ, আছে। আর তাই পোস্টে ক্যাপশনেও লেখা – হ্যাঁ।”

[আরও পড়ুন: ভারতীয় চলচ্চিত্রের জনক ‘হীরালাল সেনে’র বায়োপিক এবার বড় পর্দায়, দেখুন ট্রেলার]

অভিনেত্রী স্বস্তিকা আরও বলেছেন, ” কাউকে দেখানোর জন্য নয় বা একজন হিরোইন ও প্লেব্যাক সিঙ্গার হিসাবে নয়, মধ্যবিত্ত পরিবারের দু’জন মানুষ। যারা একে অপরের সঙ্গে সময় কাটাতে পছন্দ করে, রিক্সাতেও যেতে পারে আবার সাইকেলে চেপেও যেতে পারে, যারা একে অপরকে আরও বেশি জানতে চায়, বুঝতে চায়, আমার আর শোভনের সম্পর্কটাও ঠিক সেরকম।”

ছাদনাতলায় কবে দেখা যাবে এই জুটিকে? প্রশ্ন শুনে হেসে ফেলেন স্বস্তিকা। জানিয়েছেন, “তার জন্য অপেক্ষা করতে হবে তিন বছর। কাজের দিকটা আরও একটু সামলে নিয়ে তারপর বিয়ে। শুধু তাই নয়। শোভন যখন আমার রাতের পপকর্নের দায়িত্ব নেবে আর আমি দিনের বেলা তাঁর ঘুম ভাঙানোর দায়িত্ব নিতে পারব, তখনই হবে বিয়ে।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement