BREAKING NEWS

১৭ ফাল্গুন  ১৪২৭  বুধবার ৩ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

ঠোঁটে ঠোঁট রেখে রাজকে জন্মদিনের উষ্ণ শুভেচ্ছা শুভশ্রীর, দিলেন বিশেষ উপহারও

Published by: Paromita Kamila |    Posted: February 21, 2021 1:00 pm|    Updated: February 21, 2021 1:15 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আজকের দিনটা অনান্য দিনের থেকে একটু বেশিই স্পেশ্যাল অভিনেত্রী শুভশ্রীর কাছে। কারণ আজ পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) থুড়ি ‘হাবি’ রাজের জন্মদিন। নিজের ভালবাসার মানুষকে তাই একটু অন্যরকম ভাবে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ‘পরিণীতা’ (Parineeta) খ্যাত অভিনেত্রী। ঠোঁটে ঠোঁট রেখে উষ্ণ আদরের ছোঁয়ায় বিশেষ দিনটাকে আরও বিশেষ করে তুলেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। ঘনিষ্ঠ সেই ছবি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম (Instagram) পেজে।

ভালবাসা ভরা পোস্টে লিখেছেন, “তুমি আমার সূর্যরশ্মি, আমার চাঁদ, আমার আশা, আমার স্বপ্ন, আমার ভাল বন্ধু, আমার ভালবাসা এবং আমার সন্তানের বাবা। তোমাকে সব থেকে বেশি ভালবাসি। শুভ জন্মদিনের অনেক শুভেচ্ছা।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

আজকের এই বিশেষ দিনটা কীভাবে কাটাচ্ছেন রাজ? জানিয়েছেন, দু’দিন আগেই হালিশহরে নিজের বাড়িতে চলে গিয়েছেন তাঁরা। সেখানে কাছের বন্ধু, যেমন নীল, ফলক, পোলো-সহ পরিবার পরিজনদের সঙ্গে আনন্দ উপভোগ করছেন তাঁরা। চলছে দেদার আড্ডা।  শুধু জন্মদিন বলে নয়, কীভাবে নিজের পরিবার ও বন্ধুদের সঙ্গে সময় কাটাবেন,  সেই সুযোগই খোঁজেন। সকাল থেকেই একের পর এক শুভেচ্ছাবার্তায় উপচে পড়েছে রাজের সোশ্যাল মিডিয়া। ঘরে নতুন সদস্য আসার পর এটাই ‘বাবা’ রাজের প্রথম জন্মদিন ।

[আরও পড়ুন: এবার বাম জোটের ব্রিগেডে শ্রীলেখা? সিপিএমের ‘টুম্পা সোনা’ গান শেয়ার অভিনেত্রীর]

রাজ জানিয়েছেন, স্পেশ্যাল এই দিনটায় স্ত্রী শুভশ্রীর থেকেও পেয়েছেন অভিনব এক উপহার। তিনি বলেছেন, ” শুভশ্রী একটা নতুন কনসেপ্টে বই তৈরি করে উপহার দিয়েছে। যেটায় ওঁর নিজস্ব ক্রিয়েটিভি রয়েছে। যে বইয়ে রাজ চক্রবর্তী কেমন, শুভশ্রীর মনে কীরকম অনুভূতি, সেই সব কিছু লিখে উপহার দিয়েছে।”

জন্মদিন মানেই জমিয়ে খাওয়া-দাওয়া। রাজের পাতে আজকে কী থাকছে? না, সেটাতে রয়েছে সারপ্রাইজ।

[আরও পড়ুন: বহুমূল্য আংটি দিয়ে বাগদান সারলেন প্যারিস হিলটন, দাম শুনলে বিশ্বাসই হবে না]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement