BREAKING NEWS

১২ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

এবার বাম জোটের ব্রিগেডে শ্রীলেখা? সিপিএমের ‘টুম্পা সোনা’ গান শেয়ার অভিনেত্রীর

Published by: Paromita Kamila |    Posted: February 20, 2021 6:08 pm|    Updated: February 20, 2021 6:08 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনীতিতে আসার বিন্দুমাত্র ইচ্ছা নেই। তবু রাজনীতির সঙ্গে আবাল্য সম্পর্কের জেরেই তাঁকে দেখা যেতে পারে  ২৮ ফেব্রুয়ারি, ব্রিগেডের মাঠে। বলা হচ্ছে শ্রীলেখা মিত্রর (Sreelekha Mitra) কথা।  সম্প্রতি ফেসবুক পেজে সিপিএমের (CPM) ‘টুম্পা সোনা’ গান শেয়ার করে সেই জল্পনা আরও উসকে দিয়েছেন অভিনেত্রী।

 

 

ওয়েব সিরিজের ‘টুম্পা সোনা’ গান যুব সম্প্রদায়ের কাছে জনপ্রিয়তা পেয়েছে। মধ্যবিত্ত বাঙালির যুবকের প্রেমজীবনের ব্যর্থতার কাহিনিতে এবার একটু রাজনৈতিক মোচড়। গানের কথা শুনলেই বোঝা যায়, সকলকে ঘুরিয়েফিরিয়ে ব্রিগেডমুখী করে তোলাই মূল উদ্দেশ্য।

গানে বলা হয়েছে, ‘টুম্পা/তোকে নিয়ে ব্রিগেড যাব/টুম্পা/চেন-ফ্ল্যাগে মাঠ সাজাব/টুম্পা/২৮ শে তুলব আওয়াজ/টুম্পা/মোদি-দিদি সব ভোগে যাক।’ যুব প্রজন্মকে কাছে টানতে টুম্পার উপর ভর করেই চলছে ব্রিগেডের প্রচার। আর সেই প্রচারের আসরে নেমেছেন খোদ শ্রীলেখাও। তাঁকে এই পোস্ট শেয়ার করার কারণ জানতে চাইলে তিনি বলেছেন, তাঁর বাবা তাঁকে ‘টুম্পা’ নামে ডাকেন। আর যেহেতু তিনি বাম সমর্থক তাই তাঁকে দেখা যেতেই পারে ২৮-এর ব্রিগেডের মাঠে।

[আরও পড়ুন: ‘আমি নিতম্ব দোলাই না’, কংগ্রেসের কটাক্ষের জবাবে বিস্ফোরক কঙ্গনা]

পরিবর্তনের হাওয়ায় না ভেসে নিজের পছন্দের দলকে বারবার সমর্থন করে এসেছেন অভিনেত্রী শ্রীলেখা। দলের খারাপ সময়েও তিনি থেকেছেন পাশে। কারণ তিনি মনে করেন, রাজ্য তথা দেশ পরিবর্তনের রূপ দেখে নিয়েছে। তাই বিকল্প একমাত্র হতে পারে বামেরাই, যারা বুদ্ধি ও মেধায় অন্যদের থেকে অনেক এগিয়ে।

তিনি আরও বলেছেন, যাঁরা আখের গোছাতে চায় তারাই দলে নাম লেখান। তিনি একজন শিল্পী, তাই কোনও দলের বাধ্যবাধকতায় না থেকে নিজের স্বাধীনতা বজায় রাখতে চান। তাই যতবার তাঁর কাছে রাজনীতিতে যাওয়ার প্রস্তাব এসেছে তিনি নাকচ করে দিয়েছেন। কারণ তিনি মনে করেন, টাকা দিয়ে মানুষ কেনা যায়, ‘মতাদর্শ’ আর ‘বিশ্বাস’ কেনা যায়না।

[আরও পড়ুন: সীমান্তে উত্তেজনার আবহেই কার্গিল যাচ্ছেন আমির খান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement