BREAKING NEWS

১৪ ফাল্গুন  ১৪২৭  শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

সীমান্তে উত্তেজনার আবহেই কার্গিল যাচ্ছেন আমির খান

Published by: Paromita Kamila |    Posted: February 20, 2021 2:18 pm|    Updated: February 20, 2021 2:18 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কার্গিলের ময়দানে যেতে চলেছেন অভিনেতা আমির খান (Aamir Khan)। এর আগে আর্মি অফিসারের ইউনিফর্মে, সাদা ট্রান্সপারেন্ট চশমা ও ছোট ছোট করে চুল কাটা অবস্থায় দেখা গিয়েছিল আমির খানকে। এবার সূত্র মারফত জানা গিয়েছে, মে-জুন মাসে কার্গিল যাচ্ছেন ‘মিস্টার পারফেকশনিস্ট’।

প্রায় ১০০টি শহর ঘুরে পরিচালক অদভৈয়ত চন্দন সত্য ঘটনা অবলম্বনে তৈরি করছেন ‘লাল সিং চাড্ডা’ (Laal Singh Chaddha)। যার মুখ্য চরিত্রে রয়েছেন আমির খান। ১৯৯৪ সালের মুক্তি পাওয়া অস্কারজয়ী ছবি ‘ফরেস্ট গাম্পে’র হিন্দি রিমেক এটি। সেই ছবির গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং শুরু হবে কার্গিলে। জানা গিয়েছে, কার্গিলে মে মাসের আগে অতিরিক্ত তুষারপাতের জন্য শুটিংয়ে সমস্যা হত। ফলে বরফ গলার জন্য অপেক্ষা করছিল টিম।

[আরও পড়ুন: ‘আমি নিতম্ব দোলাই না’, কংগ্রেসের কটাক্ষের জবাবে বিস্ফোরক কঙ্গনা]

ছবিটি প্রযোজনা করছেন আমির খান স্বয়ং। শুধু তাই নয়, ছবিটির এডিটিং ও অনান্য কাজেও গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন অভিনেতা। ছবির কাজে মন দিতে বন্ধ রেখেছিলেন নিজের মোবাইল ফোনও।

‘তলাশ’ ও ‘থ্রি ইডিয়টস’ এর পর ফের এই ছবিতে দেখা যাবে করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) ও আমির খান জুটিকে। সঙ্গীত পরিচালনা করেছেন প্রীতম। গানের কথা লিখেছেন অমিতাভ ভট্টাচার্য।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Aamir Khan (@_aamirkhan)

 

উল্লেখ্য, ছবিতে নিজের পারফেক্ট লুক তুলে ধরতে ২০ কিলো ওজন কমিয়েছিলেন আমির খান। মেকআপেও ছিল অভিনবত্ব। গোঁফের সঙ্গে লম্বা ঘন দাড়ি। মাথায় বাঁধা পাগড়ি, চেক শার্ট, প্যান্টটা খানিকটা উঁচুতে তুলে বেল্ট দিয়ে বাঁধা। 

[আরও পড়ুন: রাজনীতির দুর্বৃত্তায়ন বা দুর্বৃত্তের রাজনীতি? প্রশ্ন তোলে নতুন নাটক ‘ভিট্টন’]

প্রসঙ্গত, করোনা পরিস্থিতির জন্য বন্ধ হয়ে গিয়েছিল ছবির শুটিং। এছাড়াও গালওয়ান উপত্যকায় ভারত-চিন সম্পর্কে তিক্ততার জন্য লাদাখে শুটিং বাতিল করেছিলেন অভিনেতা আমির খান। এবার ছবির গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং-র জন্য কার্গিল যাচ্ছে লাল সিং চাড্ডা টিম।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement