BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  বুধবার ৫ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘অভিনয়ের খাতায় নাম লেখালেন কেন গায়ক?’ রূপঙ্করকে একহাত নিলেন স্বস্তিকা

Published by: Akash Misra |    Posted: June 2, 2022 3:15 pm|    Updated: June 2, 2022 4:09 pm

Swastika Mukherjee slam Rupankar Bagchi on facebook post | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেকে নিয়ে ফেসবুক লাইভে রূপঙ্কর যা বলেছেন, তা ঠিক না ভুল তা নিয়ে বাংলার বিনোদন জগত দু’ভাগে বিভক্ত। কেউ দুষছেন রূপঙ্করকে। কেউ আবার রূপঙ্করের পাশে থেকে রূপঙ্করের বক্তব্যের ভুল ব্যাখ্যাকেই দায়ী করছেন। তবে কেকে ও রূপঙ্কর বিতর্কে স্বস্তিকা সরব হলেন একটু অন্য়ভাবে। অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) ফেসবুক পোস্টে রূপঙ্করের নাম তো উচ্চারণ করলেন, তবে প্রতিবাদ করলেন শিল্পের নামে ‘গুণ্ডামি’ নিয়েই।  ফেসবুকে পোস্টে স্বস্তিকা লিখলেন, ”প্রতিবাদ এখনও ফেসবুকে আটকে থাকলে শিল্পের নামে গুণ্ডামি চলতেই থাকবে!”

অভিনেত্রী স্বস্তিকা ফেসবুক পোস্টে আরও লিখলেন, অভিনেতা বা অভিনেত্রীরা যখন মানুষকে এন্টারটেন করার জন্য গান গাইতে চেষ্টা করেন, সবাই সেটা দারুণ পারে তা নয়, অভিনেতারা সব পারেন এবং সব করবেন তা তো হয় না। কিন্তু গ্রাম হোক বা শহরতলি, স্টেজে গান-নাচ ছাড়া বেশি কিছু করার নেই। ম্যাজিক তো আর দেখানো যায় না। তখন আমাদের খোরাক বানানো হয়, ট্রোল করা হয়, অপমান, খিল্লি, মেমে কিছু বাদ থাকে না। কিন্তু আমাদের কাজটা এতটাই সহজ যে অন্য প্রফেশনের সবাই এটা করতে চায় এবং করেও।

[আরও পড়ুন: বিদেশ যাওয়ার অনুমতি পেলেন রিয়া চক্রবর্তী, একাধিক শর্ত দিল আদালত ]

স্বস্তিকা তাঁর ফেসবুকে রূপঙ্কর বাগচীর (Rupankar Bagchi) উদ্দেশে একটি প্রশ্ন ছুঁড়ে দেন। অভিনেত্রী লেখেন, রূপঙ্কর বাগচী ভাল গান গাইতে পারেন, ওটাই ওনার প্রফেশন। উনি অভিনয় করার খাতায় নাম লেখালেন কেন? একজন অভিনেতা যে ওনার জায়গায় রোলটা পেলে ওনার চেয়ে ভাল অভিনয় করবেন তাঁর পেটে লাথি মারেন, এবং ফিল্ম ইন্ডাস্ট্রির ডিরেক্টর, প্রোডিউসারাও কেন একজন গায়ককে অভিনয় করার জন্য নিচ্ছেন? রূপঙ্করের অভিনয় দেখার জন্য কেউ চ্যানেল সাবস্ক্রাইব করবে? না সিরিয়াল দেখবে না সিনেমাহলে টিকিট কাটবে? স্বস্তিকার কথায়, ‘গায়ক-গায়িকারা অভিনয় করবেন, কিন্তু অভিনেতারা গান গাইলেই সমস্যা, অভিনেতারা মুখ খুললেই সমস্যা, না খুললেও সমস্যা!’

 

[আরও পড়ুন: কেকে’কে নিয়ে বিতর্কিত মন্তব্য, রূপঙ্করের স্ত্রীকে খুনের হুমকি, পুলিশে অভিযোগ দায়ের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে