১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

জিতের ‘রাবণে’ এন্ট্রি নিলেন তনুশ্রী চক্রবর্তী, মহরতের ছবি শেয়ার করলেন অভিনেত্রী

Published by: Akash Misra |    Posted: October 21, 2021 3:21 pm|    Updated: October 21, 2021 3:21 pm

Actress Tonushree Chakraborty shares photo with Actor Jeet | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজোয় এবার বাজিমাত করেছে জিৎ ও মিমি চক্রবর্তীর ছবি ‘বাজি’! বক্স অফিসের লড়াইয়ে এখনও কামাল করছে এই ছবি। এরই মাঝে দশমীর দিন জিৎ জানিয়ে দিলেন তাঁর পরের ছবির কথা। লাল চোখে কুটিল হাসি। একটি ভুরুর মাঝে কাটা দাগ। এক্কেবারে ‘রাবণ’ (Raavan) অবতারে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে চমকে দিলেন অভিনেতা জিৎ (Jeet)। এভাবেই নিজের নতুন সিনেমার ঘোষণা করে দিলেন টলিউড হ্য়ান্ডসাম নায়ক।

আর এবার নতুন খবর হল এই ছবিতে এন্ট্রি নিলেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। ইনস্টাগ্রামে শুভ মহরতের ছবি শেয়ার করে তনুশ্রী লিখলেন, ”আমার পরবর্তী ছবি ইন্ডাস্ট্রির বসের সঙ্গে। জিতের রাবণে এবার আমি! দারুণ খুশি।”

[আরও পড়ুন: ‘বাংলাদেশ কি পাকিস্তান হয়ে উঠছে?’ ওপার বাংলার হিংসা নিয়ে মুখ খুললেন অপর্ণা সেন]

তবে শুধু তনুশ্রীই নয়, জিতের রাবণে রয়েছেন আরেক অভিনেত্রীও। এই ছবি থেকেই সিনেমায় পা রাখছেন অভিনেত্রী লহমা ভট্টাচার্য। এই দুই নায়িকাকে নিয়েই মহরতে হাজির ছিলেন জিৎ।

Jeet

খুব শিগগিরিই নতুন এই ছবির শুটিং শুরু হবে। ফার্স্ট লুক পোস্টারে জানিয়ে দিয়েছেন জিৎ। পুজোতেই মুক্তি পেয়েছে জিতের ‘বাজি’। দক্ষিণী ছবি ‘নান্নাকু প্রেমাথু’র অফিশিয়াল রিমেক এই ছবি। জিতের বিপরীতে ছবিতে অভিনয় করেছেন মিমি চক্রবর্তী। এখনও সিনেমা হলে চলছে ‘বাজি’। এর মধ্যেই নতুন ছবির কথা ঘোষণা করে দিলেন জিৎ।

Tonushree Chakraborty

বাণিজ্যিক সিনেমার পাশাপাশি অন্যরকম চরিত্রে অভিনয় করার খিদেও জিতের মধ্যে রয়েছে। সেই তাগিদেই পাভেল পরিচালিত ‘অসুর’ ছবিতে অভিনয় করেছিলেন তিনি। ছবিতে অবির চট্টোপাধ্যায় ও নুসরত জাহানও ছিলেন। এঁদের পাশাপাশি জিতের অভিনয় বেশ প্রশংসিত হয়েছিল। বর্তমানের প্রেক্ষাপটেই সাজানো হয়েছিল ‘অসুর’ ছবির চিত্রনাট্য। মনে করা হচ্ছে, ‘রাবণ’ ছবির ক্ষেত্রেও তা হতে চলেছে। নামটি রূপক হিসেবে ব্যবহৃত হতে চলেছে।

Raavan First Look

[আরও পড়ুন: করোনা আক্রান্ত অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে