BREAKING NEWS

৬ আশ্বিন  ১৪২৮  বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

নারীকেন্দ্রিক গল্প, মৈনাক ভৌমিকের পরের ছবিতে প্রথমবার Mimi Chakraborty

Published by: Akash Misra |    Posted: July 30, 2021 2:41 pm|    Updated: July 30, 2021 8:38 pm

Actress turned Politician Mimi Chakraborty to appear in Maninak Bhaumik Movie new movie | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিচালক মৈনাক ভৌমিকের (Mainak Bhaumik) নতুন ছবিতে অভিনয় করতে চলেছেন টলিউডের অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। ছবির নাম ‘মিনি’ (Mini)। এই প্রথমবার পরিচালক মৈনাকের সঙ্গে কাজ করা নিয়ে দারুণ উচ্ছ্বসিত মিমি। তবে মৈনাকের ‘মিনি’তে রয়েছে আরও একটি চমক। এই ছবি দিয়েই ছবি প্রযোজনায় পা দিতে চলেছেন অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ী (Sampurna Lahiri)! তাঁর সঙ্গে থাকছেন প্রযোজক রাহুল ভঞ্জ।

এই মুহূর্তে দিল্লিতে বাদল অধিবেশন নিয়ে ব্যস্ত রয়েছেন মিমি চক্রবর্তী। তার ফাঁকে মৈনাকের ছবি নিয়ে মিমি জানালেন, পরিচালক বিরশা দাশগুপ্ত-র (Birsa Dasgupta) ছবি ‘ক্রিসক্রস’-এর (Crisscross) সময় মৈনাকের সঙ্গে প্রথমবার আমার কথা হয়। এই লকডাউনে মৈনাক আমাকে ‘মিনি’ ছবির চিত্রনাট্য শুনিয়েছিল। একবার শুনেই গল্পটা ভাল লেগে যায়। আসলে আমাদের ইন্ডাস্ট্রিতে নারীকেন্দ্রিক গল্প নিয়ে খুব কম কাজ হয়। সেই দিক থেকে মৈনাকের ছবি একেবারেই ব্যতিক্রম।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

[আরও পড়ুন: রাজনীতি ছেড়ে চপ শিল্পে মন? অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীকে কটাক্ষ নেটিজেনদের]

পরিচালক মৈনাক ভৌমিকের কথায়, এই ছবি স্বাধীনচেতা এক মেয়ের গল্প। যার কাঁধে পুরো পরিবারের দায়িত্ব। সব ধরনের অনুভূতিই এই চরিত্রের মধ্যে রয়েছে। আর মিমির মতো ভাল অভিনেত্রী এই ছবিতে থাকায় আরও ইন্টেরেস্টিং হতে চলেছে এই নতুন প্রোজেক্ট।

মিমি চক্রবর্তীকে নিয়ে পরিচালক অরিন্দম শীলের নতুন ছবি ‘খেলা যখন’-এর শুটিং আপাতত চলছে। এই ছবির শুটিংয়ের পরই মৈনাকের মিনি ছবির শুটিং শুরু হবে। প্রযোজক রাহুল ভঞ্জের কথায়, ‘করোনার তৃতীয় ঢেউয়ের মাত্রা বুঝেই এই ছবির শুটিংয়ের বন্দোবস্ত করা হবে।’

[আরও পড়ুন:Raj Kundra জোর করে চুম খেয়েছিল! শিল্পার স্বামীর বিরুদ্ধে যৌন হেনস্তার মামলা শার্লিন চোপড়ার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×