BREAKING NEWS

১৭ ফাল্গুন  ১৪২৭  বুধবার ৩ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

খোলামেলা পোশাকে সাহসী ছবি পোস্ট, নেটদুনিয়ায় অশ্লীল কটাক্ষের শিকার নুসরত

Published by: Sayani Sen |    Posted: January 16, 2021 9:52 am|    Updated: January 16, 2021 9:52 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিখিল জৈনের সঙ্গে দিনকয়েক সম্পর্ক নাকি ভাল যাচ্ছে না তাঁর। শোনা যাচ্ছে দু’জনে থাকছেন আলাদা। চতুর্দিকে কান পাতলেই শোনা যাচ্ছে অভিনেতা যশের সঙ্গে ‘সম্পর্ক’ তৈরি হওয়ার ফলেই নাকি দাম্পত্যে চিড় ধরেছে। যদিও গুঞ্জন প্রসঙ্গে মুখে কুলুপ অভিনেত্রী নুসরত (Nusrat Jahan) এবং তাঁর স্বামী নিখিল দু’জনই। আর এই কানাঘুষোর মাঝে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে নেটিজেনদের তীর্যক মন্তব্যের শিকার বসিরহাটের তারকা তৃণমূল সাংসদ।

শুক্রবারই একটি ছবি ইনস্টাগ্রামে (Instagram) শেয়ার করেন তিনি। ছবিটিতে দেখা গিয়েছে, হলুদ রঙের শর্ট ড্রেস পরে সোফায় বসে রয়েছেন অভিনেত্রী। তাঁর বাঁ হাতে একটি সাদা রঙের স্টাইলিশ চশমা। আর ডান হাতে মোবাইল। একই পোশাকে বিভিন্ন ভঙ্গিমায় ছবি পোস্ট করেছেন নুসরত। ক্যাপশনে লিখেছেন, “চিন্তার জন্য খাদ্য: এই জিনিসগুলি নিয়ে কাজ করা থেকে মানুষজন আমায় বিরত রাখতে পারেন না? আমার খুশি।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

[আরও পড়ুন: প্রতিশোধের আগুন নিয়ে আসছে রাইমা-প্রিয়াঙ্কার ‘হ্যালো ৩’, দেখুন ট্রেলার]

তাঁর এই ছবিগুলি ভাইরাল হতে বিশেষ সময় নেয়নি। মুহূর্তের মধ্যে তা নেটব্যবহারকারীদের নজরে আসে। লাইক, কমেন্টের বন্যায় ভাসছেন তারকা তৃণমূল সাংসদ। নেটিজেনদের একাংশ ছবি দেখে স্বাভাবিকভাবেই নুসরতের সৌন্দর্যের প্রশংসা করেছেন। অসাধারণ ছবি শেয়ার করার জন্য বাহবা দিয়েছেন।

Nusrat

তবে সকলে যে সমান নন। কেউ কেউ তারকা সাংসদকে তীর্যক মন্তব্যও করেছেন। নিম্নাঙ্গে আদৌ কোনও অন্তর্বাস পরেছেন কিনা, সেই প্রশ্ন করতেও ছাড়েননি নেটিজেনদের একাংশ। কেউ কেউ লিখেছেন, “আইফোন কেনার টাকা আছে, প্যান্ট কেনার টাকা নেই।” আবার পর্নস্টারের সঙ্গেও তুলনা করেছেন অনেকেই। একজন সাংসদ হয়ে এমন সাহসী ছবি পোস্টের জন্যও আক্রমণ সহ্য করতে হয়েছে নুসরতকে। “যত ইলেকশন কাছে আসছে, আপনার জামাকাপড় তত বেশি খুলে যাচ্ছে” বলেও আক্রমণ করা হয়েছে তাঁকে।

Nusrat-troll

তবে এই প্রথমবার নয়। এর আগেও একাধিকবার নেটদুনিয়ার তীর্যক আক্রমণের শিকার হতে হয়েছে নুসরতকে। ব্যক্তিগত জীবন নিয়েও কম খোঁচা সহ্য করতে হয়নি তাঁকে। যদিও সাহসী পোশাকে ছবি পোস্টের পরিপ্রেক্ষিতে কটাক্ষ প্রসঙ্গে তৃণমূলের তারকা সাংসদ তথা অভিনেত্রীর কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

[আরও পড়ুন: ঘোষণার ২৪ ঘণ্টার মধ্যেই কপিরাইট লঙ্ঘনের অভিযোগে বিদ্ধ কঙ্গনার ‘মণিকর্ণিকা রিটার্নস’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement