BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৮  রবিবার ২৬ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন! পথ দুর্ঘটনায় গুরুতর জখম দক্ষিণী অভিনেত্রী

Published by: Suparna Majumder |    Posted: July 25, 2021 5:46 pm|    Updated: July 25, 2021 8:45 pm

Actress Yashika Aannand injured in fatal car accident | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পথ দুর্ঘটনায় গুরুতর আহত দক্ষিণী অভিনেত্রী যশিকা আনন্দ (Yashika Aannand)। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন তিনি। মহাবলিপুরমের ইস্ট কোস্ট রোডে ঘটেছিল ঘটনাটি। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর জন্যই এই দুর্ঘটনা ঘটেছে।

তামিল ও তেলুগু সিনেমার পরিচিত মুখ যশিকা। সিনেমায় নিজের সফর শুরু করেছিলেন জিভা অভিনীত তামিল ছবি ‘কাভালাই ভেন্দম’-এর মাধ্যমে। পরে বিজয় দেবেরকোন্ডা অভিনীত ‘নোটা’ সিনেমায় নজর কাড়েন। ধীরে ধীরে তামিল ও তেলুগু ইন্ডাস্ট্রির পরিচিত মুখ হয়ে ওঠেন। পরে কমল হাসান সঞ্চালিত বিগ বস তামিলে অংশ নিয়েছিলেন অভিনেত্রী। আবার Me Too আন্দোলনের সময় অভিযোগ করেছিলেন, এক পরিচালক নাকি সিনেমায় অভিনয়ের বদলে তাঁর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে চেয়েছিলেন। 

[আরও পড়ুন: অলিম্পিকে সোনা জিতেছেন কুস্তিগির Priya Malik! ভুল টুইট করে ট্রোলড Tanusree Chakraborty]

জানা গিয়েছে ২৫ জুলাই মাঝরাতে যশিকার দুর্ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শীদের কথা অনুযায়ী, রাস্তা দিয়ে প্রচণ্ড গতিতে গাড়িটি যাচ্ছিল। আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে উলটে যায়। প্রায় দুমড়েমুচড়ে গিয়েছে গাড়িটি। যশিকা ছাড়াও তাঁরও তিনজন বন্ধু ছিল তাতে। সূত্রের খবর, ঘটনাস্থলেই যশিকার এক বান্ধবীর মৃত্যু হয়েছে। বাকিদের উদ্ধার করতে ঘটনাস্থলে ছুটে গিয়েছিলেন স্থানীয়রা। কিন্তু গাড়ির ভিতরে তাঁরা এমনভাবে আটকে ছিলেন, পুলিশ কিংবা দমকল ছাড়া উদ্ধার করা সম্ভব হয়নি।

আহতদের স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছিল। সেখানেই আপাতত প্রত্যেকের চিকিৎসা চলছে বলে জানা গিয়েছে। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, মদ্যপান করে গাড়ি চালানোর জন্যই এই দুর্ঘটনা ঘটেছে। উল্লেখ্য, এই প্রথম নয় ২০১৯ সালেও এমন ঘটনা ঘটেছিল। সেই সময়ও বন্ধুদের সঙ্গে গাড়িতে করে যাচ্ছিলেন যশিকা। এক ডেলিভারি বয়কে ধাক্কা মেরেছিল গাড়িটি। তখনও মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর অভিযোগ উঠেছিল।

[আরও পড়ুন: পর্ন ফিল্ম কাণ্ডে আরও বিপাকে Raj Kundra, ব্যবসায়ীর বিরুদ্ধে সাক্ষী ৪ কর্মী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×