Advertisement
Advertisement
Abhijit Ganguly

চাকরিহারাদের ধরনা মঞ্চ থেকে ‘চোর’ স্লোগান, অভিজিতের মনোনয়নে তমলুকে তুলকালাম

স্লোগান পালটা স্লোগানে উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি।

2024 Lok Sabha Election: Clashes over Abhijit Ganguly's nomination at Tamluk

নিজস্ব চিত্র

Published by: Subhankar Patra
  • Posted:May 4, 2024 1:00 pm
  • Updated:May 4, 2024 4:35 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের মনোনয়ন জমাকে কেন্দ্র করে তুলকালাম তমলুকে। শনিবার শুভেন্দু অধিকারীকে নিয়ে মনোনয়ন দিতে যান অভিজিৎ। তমলুকের হাসপাতাল মোড়ে শোভাযাত্রা পৌঁছতেই  তৃণমূল সমর্থিত চাকরিহারাদের ধরনা মঞ্চ থেকে শুভেন্দুকে দেখে ‘চোর’ স্লোগান ওঠে। শুনে পালটা দেন বিজেপি কর্মীরাও। যা নিয়ে ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয় এলাকায়।

বিচারপতি পদ থেকে ইস্তফা দিয়ে তমলুকে বিজেপি প্রার্থী হয়েছেন অভিজিৎ গঙ্গোপাধ্যায় (Abhijit Gangopadhyay)। সেই মতো এদিন কর্মী-সমর্থকদের নিয়ে তমলুকের জেলাশাসকের দপ্তরে মনোনয়নপত্র জমা দিতে যান। সঙ্গে ছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।

Advertisement

[আরও পড়ুন: ‘পুরো স্ক্রিপ্ট তৈরি ছিল’, রাজ্যপালের বিরুদ্ধে ওঠা শ্লীলতাহানির অভিযোগে তোপ দিলীপের]

মনোনয়নপত্র জমা দিতে যাওয়ার র যাত্রা তমলুক হাসপাতাল মোড়ের সামনে যেতেই সেখানে ধরনায় বসা চাকরিহারা শিক্ষকরা শুভেন্দুকে দেখে ‘চোর’ স্লোগান তোলেন। পালটা দিতে থাকেন বিজেপি কর্মী-সমর্থকরা। মুহূর্তের মধ্যে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। বিজেপি কর্মীদের হাতাহাতিতে জড়িয়ে পড়তে দেখা যায়। ধাক্কাধাক্কিতে অসুস্থ হয়ে পড়েন এক মহিলা। তিনি ধরনা মঞ্চের সদস্য। উপস্থিত পুলিশকর্তারা পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করলেও বিশেষ লাভ হয়নি। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ বাহিনী। 

Advertisement

মনোনয়ন জমা দেওয়ার পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে অভিজিৎ গঙ্গোপাধ্যায় বলেন, “ওখানে যাঁরা বসে আছেন তাঁদের কারও চাকরি যায়নি। ওরা ডামি প্রার্থী। ওদের রোল নম্বরগুলো জোগাড় করুন না। দেখতে পাবেন।  ওরা তৃণমূলের সাজানো লোক।” তিনি আরও বলেন, “আমাদের এত বড় মিছিল দেখে ওদের গাত্র দাহ হচ্ছে। বুঝতে পেরেছে এখান থেকে ওরা আউট। আমাদের পক্ষ থেকে কোনও ইট ছোড়া হয়নি।”

[আরও পড়ুন: রাজ্যপালের বিরুদ্ধে তদন্তে SET গঠন, শ্লীলতাহানির অভিযোগ ‘অবিশ্বাস্য’, দাবি জেলবন্দি পার্থর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ